শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিমিয়ার হকি লীগে মেরিনারের গোলবন্যা

স্পোর্টস রিপোর্টার ॥ প্রিমিয়ার হকি লীগে বৃহস্পতিবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় বড় জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। তারা ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে হারায় ১৪-০ গোলে। দ্বিতীয় ম্যাচে সোনালী ব্যাংক স্পোর্টস রিক্রিয়েশন ক্লাব ৩-১ গোলে হারায় এ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে।

৪ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে মেরিনারকে লিড এনে দেন হৃদয় (১-০)। ৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তাসিন আলী (২-০)। ৯ মিনিটে ফিল্ড গোল করে স্কোরলাইন ৩-০ করেন ফজলে হোসেন রাব্বি। সোহানুর রহমান ১৪ ও ১৭ মিনিটে টানা দুটি ফিল্ড গোল করে দলের লিড ৫-০ তে নিয়ে যান। ২১ মিনিট রোহান সাব্বির ফিল্ড গোল করলে ব্যবধান দাঁড়ায় ৬-০। ২৯ মিনিটে আবারও গোলের ধারায় ফেরে দলটি। গোল করেন আবারও তাসিন আলী (৭-০)। তার সঙ্গে যেন গোল করার পাল্লা দিতে শুরু করেন সোহানুর রহমান। ৩৩ মিনিটে গোল করেন তিনি (৮-০)। পরের মিনিটে তাসিন আবারও গোল করে সোহানের গোলের পাল্টা জবাব দেন যেন (৯-০)! ভারতীয় খেলোয়াড় পারদিপ মোর বোধহয় ভাবলেন, তিনিই বা চুপ করে থাকবেন কেন, একটা গোল তারও করা চাই! কাজেই ৩৬ মিনিটে তিনিও পিসি গোল করে স্কোরলাইন করলেন দুই অংকের (১০-০)। তাসিন ৪০ মিনিটে আবারও লক্ষ্যভেদ করেন (১১-০)। ৪৪ মিনিটে ফজলে হোসেন রাব্বি নিজের দ্বিতীয় গোলটি করেন (১২-০)। সোহানুর রহমান ৪৯ ও ৫৪ মিনিটে আরও দুটি গোল করে নিজের পঞ্চম গোল করে ছাড়িয়ে যান তাসিনের ৪ গোলকে। স্কোরলাইন তখন ১৪-০। শেষ পর্যন্ত ভিক্টোরিয়ার খেলোয়াড়রা একটি গোলও শোধ করতে না পারায় বড় হারের লজ্জা নিয়েই টার্ফ ছাড়েন।

দ্বিতীয় ম্যাচে জয়ী সোনালী ব্যাংকের জুলহামিজান ২টি ও রকিবুল হাসান জুনিয়র ১টি ও বিজিত এ্যাজাক্সের ওবায়দুল হোসেন জয় ১টি করে গোল করেন।

শীর্ষ সংবাদ:
‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন