শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারীকে ছুরি মেরে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার বংশালে পান্না বেগম (৪০) নামে এক নারীকে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, দুর্বৃত্তরা নিহতের পিঠে ছুরি মেরেছে। যা তার পিঠ ভেদ করে পেটে চলে আসে। ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঘরের মালামাল নিয়ে যায় তারা। তিনি সুরিটোলার সিদ্দিক বাজার এলাকার ৩৭/১ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

নিহতের ছেলে জুবায়ের জানান, রবিবার রাত ১১টার দিকে সুরিটোলার সিদ্দিক বাজার এলাকার বাসায় এসে দেখি দরজা খোলা। মা পান্না বেগম বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছেন। তার পিঠে ছুরি ঢুকানো অবস্থায় ছিল। এ সময় মায়ের হাতের চুড়ি, নাকের ফুল, কানের দুল কোন কিছুই নেই। নাকের ওপরে সামান্য কাটা দাগ দেখতে পাই।

অনুমোদনহীন ওষুধ জব্দ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে অনুমোদনবিহীন বিপুল পরিমাণ আয়ুর্বেদিক ওষুধ জব্দ করেছে পুলিশ। এ সময় ওষুধ কারখানার মালিক মোহাম্মদ জহিরকে গ্রেফতার করা হয়। ডিবি লালবাগের কোতোয়ালি জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মোঃ সাইফুর রহমান আজাদ জানান, রবিবার গভীররাতে খিলগাঁওয়ের পূর্বনন্দী পাড়ার নেওয়াজবাগ এলাকার একটি বাসার নিচতলায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ নকল আয়ুর্বেদিক ওষুধসহ কারখানার মালিক মোহাম্মদ জহিরকে গ্রেফতার করা হয়। জহির ওষুধ তৈরি ও বিক্রির জন্য ওষুধ প্রশাসনের কোন কাগজ দেখাতে পারেননি।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে