বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারীকে ছুরি মেরে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার বংশালে পান্না বেগম (৪০) নামে এক নারীকে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, দুর্বৃত্তরা নিহতের পিঠে ছুরি মেরেছে। যা তার পিঠ ভেদ করে পেটে চলে আসে। ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঘরের মালামাল নিয়ে যায় তারা। তিনি সুরিটোলার সিদ্দিক বাজার এলাকার ৩৭/১ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

নিহতের ছেলে জুবায়ের জানান, রবিবার রাত ১১টার দিকে সুরিটোলার সিদ্দিক বাজার এলাকার বাসায় এসে দেখি দরজা খোলা। মা পান্না বেগম বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছেন। তার পিঠে ছুরি ঢুকানো অবস্থায় ছিল। এ সময় মায়ের হাতের চুড়ি, নাকের ফুল, কানের দুল কোন কিছুই নেই। নাকের ওপরে সামান্য কাটা দাগ দেখতে পাই।

অনুমোদনহীন ওষুধ জব্দ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে অনুমোদনবিহীন বিপুল পরিমাণ আয়ুর্বেদিক ওষুধ জব্দ করেছে পুলিশ। এ সময় ওষুধ কারখানার মালিক মোহাম্মদ জহিরকে গ্রেফতার করা হয়। ডিবি লালবাগের কোতোয়ালি জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মোঃ সাইফুর রহমান আজাদ জানান, রবিবার গভীররাতে খিলগাঁওয়ের পূর্বনন্দী পাড়ার নেওয়াজবাগ এলাকার একটি বাসার নিচতলায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ নকল আয়ুর্বেদিক ওষুধসহ কারখানার মালিক মোহাম্মদ জহিরকে গ্রেফতার করা হয়। জহির ওষুধ তৈরি ও বিক্রির জন্য ওষুধ প্রশাসনের কোন কাগজ দেখাতে পারেননি।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী