শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

শেরপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের শ্রীবরদীতে পঞ্চম শ্রেণির এক শিশু (১৩) শিক্ষার্থীকে ধর্ষণ মামলার প্রধান আসামি শুভ মিয়া (১৮)কে গ্রেফতার করেছে পুলিশ। ১৬ অক্টোবর শনিবার রাতে উপজেলার জালকাটা এলাকার ধর্ষকের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শুভ স্থানীয় ইয়াছিন ওরফে নতুগুণের ছেলে।

জানা যায়, ওই ছাত্রীর বাবা-মা জীবিকা নির্বাহের জন্য ঢাকায় থাকার সুবাদে সে শ্রীবরদী উপজেলার জালকাটা গ্রামে তার নানীর বাড়িতে থেকে স্থানীয় মমতাজ উদ্দিন কেজি স্কুলে পড়াশোনা করতো। সে স্কুলে যাতায়াতের সময় বিভিন্নভাবে উত্যক্ত করে কুপ্রস্তাব দেয় একই এলাকার বখাটে শুভ।

এতে ওই ছাত্রী তার প্রস্তাবে রাজি না হয়ে নানীকে সব খুলে বললে তার নানী শুভ ও তার পরিবারকে সর্তক করে দেন। গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই শিশু ছাত্রী বসতঘর থেকে পানি নেওয়ার জন্য টিউবওয়েল পাড়ে গেলে বাড়ির পাশে উৎ পেতে বসে থাকা শুভ পেছন থেকে তার মুখ চেপে ধরে পাশেই বাঁশঝাড়ের নিচে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে শুভকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে গত ২৬ সেপ্টেম্বর রবিবার শ্রীবরদী থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিল শুভ।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ধর্ষণের ঘটনায় প্রধান আসামি শুভকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
কুয়েট শিক্ষকের মৃত্যু ॥ ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন         সড়কের দুর্নীতির বিরুদ্ধে ‘লাল কার্ড’ দেখাল শিক্ষার্থীরা         মুন্সীগঞ্জের ভবনে বিস্ফোরণে দগ্ধ ভাইবোনের মৃত্যু পর এবার বাবার মৃত্যু         রায়পুরায় শিশু অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ৪         মিরপুর টেস্টে প্রথম সেশনে তাইজুলের দাপট         খালেদার চিকিৎসার দাবিতে ছাত্রদলের সমাবেশ চলছে         ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে কেরানীগঞ্জের দোলেশ্বর হানাফিয়া জামে মসজিদ         ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         ‘অর্থনৈতিক উন্নয়নে বস্ত্রখাত উল্লেখযোগ্য অবদান রাখছে’         ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হয়ে প্রস্তুত থাকা উচিত ॥ সৌম্য স্বামীনাথন         ‘বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির গুরুত্বপূর্ণ চালিকা শক্তি’         ‘শান্তি প্রতিষ্ঠার জন্য সবার সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন’         মিরপুর টেস্টে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ॥ মাহমুদুলের অভিষেক         নীলফামারীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র্যাব         গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড