রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকার খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না ॥ মির্জা আব্বাস

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল নয় জানিয়ে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, চিকিৎসকরা বলছেন উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে নেয়া দরকার। কিন্তু সরকার খালেদা জিয়াকে উন্নতমানের চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না। শনিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর আয়োজিত দোয়া মাহফিলপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান। সরকার কাঁচের ঘরে বসে লম্বা লম্বা কথা বলছেন আর বিএনপি নেতাকর্মীদের ওপর অত্যাচার চালাচ্ছেন বলে মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, যারা লম্বা লম্বা কথা বলেন তাদের চিনতে গেলে সার্চ লাইট দিয়ে খুঁজতে হয়। এরা কারা? তাদের পরিচয় কি? আসেন না সাহস করে আমরা পাহারা দেব, আমাদের সঙ্গে একটু রাস্তায় নেমে হাঁটেন। আমরা দেখি কতজন আমাদেরকে ফুল দেয় আর আপনাদের গায়ে থুথু দেয়। ওই সাহস আপনাদের হবে না।

মির্জা আব্বাস অভিযোগ করেন, খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। এ জন্যই তাঁকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না। সরকারের আসল উদ্দেশ্য হচ্ছে উনাকে আটকিয়ে রেখে কষ্ট দেয়া। তিনি বলেন, দেশে কোন বিচার ব্যবস্থা নেই, আছে শুধু পুলিশ, আছে শুধু কোর্ট। আর এর মধ্য দিয়ে বর্তমান সরকার টিকে আছে। দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশের বর্তমান অবস্থা থেকে বেরিয়ে আসতে হলে সরকার হটাতে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে।

শীর্ষ সংবাদ:
শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর         ১১ দফা বাস্তবায়নে ব্যঙ্গচিত্র নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন         ‘খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার সুযোগ খতিয়ে দেখা হচ্ছে’         ‘খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার আহ্বান ফখরুলের’         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         মিয়ানমারে বিক্ষোভের উপর গাড়ি চালিয়ে ৫ জনকে হত্যা করল জান্তা বাহিনী         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১         কক্সবাজারে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার ॥ নারী আটক