মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সম্পত্তির জন্য মাকে হাতুড়ি পেটা করে হত্যাচেষ্টা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুর ২/২ এ লালমাটিয়ায় সম্পত্তির জন্য নার্গিস বেগম নামের এক নারীকে হাতুড়ি পেটার অভিযোগ উঠেছে তারই ছেলে-মেয়ের বিরুদ্ধে। শুক্রবার বেলা ১১টায় ওই বাড়ির দ্বিতীয় তলার পার্লারে হাতুড়ি পেটার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে নার্গিসকে হাতুড়ি দিয়ে আঘাত করতে দেখা যায়। নার্গিস বেগম বলেন, তার ছেলে তানভির আহমেদ, মেয়ে নায়না আহমেদ শান্তা, মেয়ের জামাই খান মোহাম্মদ সারওয়ারসহ বেশ কয়েকজন তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে। পরে তিনি শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় তিনি মোহাম্মদপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নার্গিস বেগম পাশের রুম থেকে চিৎকার করতে করতে পার্লার রুমে ঢুকেন। এসময় এক মেয়ে এসে নার্গিস বেগমকে ধরে রাখেন। হাতুড়ি হাতে এক ছেলে এসে নার্গিসকে উপর্যুপরি আঘাত করে। পাশ থেকে আরেক ব্যক্তি এসে হামলা করা যুবককে নিবৃত করার চেষ্টা করেন। মাথায় আঘাতের ফলে নার্গিসের মুখমন্ডলে রক্ত দেখা যায়। বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে দেখা যায় নার্গিসকে। নার্গিসের অভিযোগ, ২/২ এ বাসাটি তার স্বামীর। তার স্বামী ১৮ বছর আগে মারা যান। ছেলে তানভির ও মেয়ে নায়না সম্পত্তি দাবি করে। তিনি সম্পত্তি দিতে চাইলেও এ নিয়ে তারা ঝামেলা করেই যাচ্ছিল। এর আগে কয়েকবার তাকে বাসা থেকে বের করে দিয়েছে। তিনি থানায় জিডি করলে পুলিশ এসে উঠিয়ে দিয়ে যেত। সবশেষ শুক্রবার তাকে হত্যার জন্য হামলা চালায় নিজ ছেলে-মেয়ে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বলেন, পারিবারিক বিষয়ে ঘটনাটি ঘটেছে। এর আগেও কয়েকবার তারা মারামারি করেছে। আমরা তাদের ঝামেলা মিটিয়ে ফেলতে বলেছি। কিন্তু এবার ছেলে ও মেয়ে তাদের মাকে মেরে রক্তাক্ত করে ফেলে। এ ঘটনায় ছেলে তানভিরকে আটক করে থানায় আনা হয়েছে। ভুক্তভোগী মামলা করলে গ্রেফতার দেখানো হবে।

শীর্ষ সংবাদ:
নতুন ধরণ ওমিক্রন ॥ প্রতিরোধে আন্তমন্ত্রণালয় সভা         টুইটারের প্রধানের পদ ছাড়লেন ডরসি, নতুন পারাগ আগরাওয়াল         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         চট্রগ্রাম টেস্টে বাংলাদেশ হেরেছে ৮ উইকেটে         রাজধানীর রামপুরা এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ         আজ শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত পরিবহন মালিকদের         সপ্তম ব্যালন ডি অর জিতলেন লিওনেল মেসি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা