শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিষ খেয়ে অভিমানী রিক্সাচালকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মাণ্ডায় এক রিক্সাচালক আত্মহত্যা করেছেন। এদিকে মিরপুরে সিএনজিচালিত অটোরিক্সার ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। অন্যদিকে যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের যাত্রীর কাছ থেকে বিপুল ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া বঙ্গভবন এলাকায় যাত্রীবেশে রিক্সায় ওঠা ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক রিক্সাচালক গুরুতর আহত হয়েছেন।

সূত্র জানায়, রাজধানীর মাণ্ডায় মোঃ আল আমিন হাওলাদার (২৬) নামে এক রিক্সাচালক আত্মহত্যা করেছে। তার গ্রামের বাড়ি শরীয়তপুরের জাজিরায়। মৃতের বড় বোন তানিয়া জানান, আল আমিনের ৮ ও ২ বছরের দুটি মেয়ে রয়েছে। তিনি জানান, ছেলে সন্তান না হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার সকালে এ নিয়ে ঝগড়া করে ভাবি আনজু বাপের বাড়ি চলে যায়। এতে অভিমান করে বিকেলে আল আমিন বিষপান করে।

সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত ॥ রাজধানীর মিরপুরে সিএনজিচালিত অটোরিক্সা ধাক্কায় হামিদা বেগম (৫৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহতের বোন মৌ আক্তার জানান, বোন হামিদা বেগম মিরপুর-২ এর রূপনগর আবাসিক এলাকায় থাকতেন। তিনি সেখানে রাইজিং গার্মেন্টসে চাকরি করতেন।

বাস যাত্রীর কাছ থেকে ইয়াবা উদ্ধার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাস থেকে মোঃ হাসিব হোসেন (২১) নামে এক যাত্রীর কাছ থেকে বিপুল ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিক্সাচালক আহত ॥ রাজধানীর বঙ্গভবন এলাকায় যাত্রীবেশে রিক্সায় ওঠা ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাজেদুল (২৫) নামে এক রিক্সাচালক গুরুতর আহত হয়েছেন।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা