বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুরান ঢাকায় ঠেলাগাড়ির চাপায় শিশু নিহত

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার ইসলামবাগে ঠেলাগাড়ির নিচে চাপা পড়ে দুই বছরের এক শিশু নিহত হয়েছে। এদিকে বংশালে স্কুলের ব্যাগে ৭ হাজার পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, পুরান ঢাকার ইসলামবাগে ঠেলাগাড়ির নিচে চাপা পড়ে সাইফুল ইসলাম নামে দুই বছরের এক শিশু নিহত হয়েছে। নিহতের বাবা ব্যবসায়ী শিপন মৃধা। গ্রামের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলায়। ইসলামবাগ আলীরঘাট ৩৮/৩৩-জি নম্বর বাসার তৃতীয় তলায় বাবা-মায়ের সঙ্গে থাকত শিশুটি। নিহত শিশু সাইফুলের মা লিপী বেগম জানান, ইসলামবাগে তাদের প্লাস্টিক কারখানা রয়েছে। ব্যবসার কাজে সাইফুলের বাবা শিপন মৃধা গ্রামে গেছেন। তিনি জানান, শুক্রবার এলাকাতে একটি খৎনার অনুষ্ঠানের দাওয়াত ছিল তাদের সবার। দুপুরে মেয়ে মনি (৯) ও ছেলে সাইফুলকে ঘরে রেখে তিনি গোসল করছিলেন। গোসল শেষে বের হয়ে দেখেন রুমে তারা কেউ নেই। পরে তিনি দৌড়ে রাস্তায় গিয়ে দেখেন পথচারীরা ছেলে সাইফুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কোলে নিয়ে হাসপাতালে নিয়ে যাচ্ছে। পরে ঢামেক হাসপাতালে বিকেল ৩টায় সাইফুল মারা যায়।

ইয়াবাসহ এক মাদককারবারি গ্রেফতার ॥ পুরান ঢাকার বংশালে ৭ হাজার পিস ইয়াবাসহ মোঃ জুয়েল হোসেন নামে এক মাদককারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

জানা যায়, রাজধানীতে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার এবং অপরাধী গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনাকালে খবর আসে নর্থ সাউথ রোডের সুরিটোলা সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর একজন ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে জুয়েল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে তার স্কুল ব্যাগ থেকে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৮২৫৭
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩২১৮০
শীর্ষ সংবাদ:
পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী