শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনোয়ারায় মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ

চট্টগ্রাম অফিস/আনোয়ারা সংবাদদাতা ॥ চট্টগ্রামের আনোয়ারা সরকারী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল মাসুমের (১৮) মৃত্যুকে হত্যাকাণ্ড দাবি করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে তার স্বজন, সহপাঠী ও এলাকাবাসী। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার জয়কালি বাজার থেকে এক বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে এসে সমাবেশে মিলিত হয়। পরে পুলিশের সঙ্গে বাকবিতণ্ড শুরু হলে থানার সামনে অবস্থান নেন বিক্ষোভকারীরা। এতে পিএবি সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয় । পরিস্থিতি স্বাভাবিক রাখতে লাঠিচার্জ করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

মানববন্ধনে নিহত মাসুমের স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে উপজেলা চত্বর। তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, মাসুমকে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা এর বিচার চাই।

নিহতের বড় ভাই মামুন পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে বলেন, আমরা মামলা করতে গেছি কিন্তু পুলিশ মামলা নিচ্ছে না। এটাকে বিদ্যুতস্পৃষ্ট মৃত্যু বলে চালিয়ে দেয়া হচ্ছে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা