শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২৬ ম্যাচ পর হারল অস্ট্রেলিয়া

২৬ ম্যাচ পর হারল অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক ॥ টানা ২৬ ম্যাচ পর হারের স্বাদ পেল অজি মেয়েরা। রবিবার সফররত স্বাগতিক অজিদের ভারতীয় ক্রিকেট দল ২ উইকেটে হারিয়েছে। ২০১৭ সালের পর এই প্রথম ওয়ানডেতে হারল অস্ট্রেলিয়ার মেয়েরা।

গত ম্যাচে অবিশ্বাস্যভাবে হেরেছিল ভারতীয় দল। তবে এবার আর ভুল আর করেনি সফরকারীরা। রান তাড়ায় নেমে ৩ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় ভারত।

টস জিতে ব্যাট করতে নেমে ৮৭ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। সেখান থেকে ৯৮ রানের জুটিতে দলকে ম্যাচে ফেরান বেথ মুনি ও অ্যাশলি গার্ডনার। ৬ চারে ৫২ রান করে মুনি আউট হলে ভাঙে এই জুটি।

গার্ডনার ৬২ বলে দুই ছক্কা ও ৮ চারে করেন ৬৭ রান। টালিয়া ম্যাকগ্রার ৩২ বলে ৭ চারে ৪৭ রানের ইনিংসে অজিদের স্কোর দাঁড়ায় ৯ উইকেটে ২৬৪ রান।

স্মৃতি মান্ধানার সঙ্গে ৫৯ রানের জুটি গড়েন শেফালি ভার্মা। এরপর শেফালির সঙ্গে ইয়াসতিকা ভাটিয়ার ১০১ রানের জুটি ভারতকে জয়ের পথে নিয়ে যায়। শেফালি ৭ বাউন্ডারিতে করেন ৫৬ রান।

আর ৬৯ বলে ৯ চারে ৬৪ রান করেন ইয়াসতিকা। এই জুটি ভাঙতেই ব্যাটিং ধস নেমেছিল। দ্রুত ৫ উইকেট হারানোর পর ভারতকে জয়ের বন্দরে নিয়ে যান ঝুলন ও মেঘনা সিং।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের