শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নৌকাই উন্নয়নের নির্ভরযোগ্য প্রতীক : খাদ্যমন্ত্রী

নৌকাই উন্নয়নের নির্ভরযোগ্য প্রতীক : খাদ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব নেয়ার পর দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কৃষিতে বলেন, খাদ্যে বলেন, সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে দেশ। উন্নয়নের চাকা শুধু সামনের দিকে ঘুরছে। এই উন্নয়নকে ধরে রাখতে হলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট করতে হবে।

নৌকাই উন্নয়নের নির্ভরযোগ্য প্রতীক। কার অবস্থা ভালো ছিল, কার অবস্থা ভালো ছিলো না সেটা মাপার ব্যারো মিটার আমাদের নেই। নৌকা ছাড়া কে কতটা ভোট পায় আমরা সেটা জানি। আজ থেকে আমি রাজনীতি করছি না। মানুষ মানুষের জন্য, জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য এবং দেশের সার্বিক উন্নয়নেরজন্য প্রাণ পণ করে যাচ্ছেন। কৃষক বাঁচলে দেশ বাঁচবে, আজকের বৃষ্টিতে যেমন কৃষক বাঁচবে তেমনি আগামী ইউপি নির্বাচনে নৌকা ভাসবে।

আমি মনে করলাম যে, বাহাদুরপুর ইউনিয়ন থেকে একটি ম্যাসেজ দিতে দিতে হাজিনগর পর্যন্ত পৌছাবো। আজকের জনসভা সার্থক হয়েছে। বৃষ্টি না হলে তো আর নৌকা ভাসে না। তাই এই বৃষ্টি আর্শিবাদ, বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকা এই বৃষ্টিতে ভাসবেই ভাসবে।

মঙ্গলবার বেলা ১১টায় নিয়ামতপুরের বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রী কলেজ মাঠে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি উপস্থিত দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাহাদী হাসান পায়েল, বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. আমজাদ হোসেন প্রমুখ।

এছাড়া উপজেলা আওয়ামলীগের অন্যান্য নেতা, ৮টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জনসভার পূর্বে সদ্য নির্মিত বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রী কলেজের নিজস্ব অর্থায়নে শহীদ মিনার উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা।

শীর্ষ সংবাদ:
সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত         আফ্রিকার ৭ দেশ থেকে ফিরলেই নিজ খরচে কোয়ারেন্টাইন বাধ্যতামূলক         মানুষকে আগামী বহু বছর ধরে কোভিডের টিকা নেবার প্রয়োজন হতে পারে ॥ ড. বুর্লা         মুন্সীগঞ্জে বিস্ফোরণে দগ্ধ ভাই-বোন নিহত ॥ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বাবা-মা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৪২ জন         ১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত