মঙ্গলবার ৫ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে বিদ্যুতের খুঁটি না সরিয়ে ড্রেন নির্মাণ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ বিদ্যুতের খুঁটি না সরিয়ে পৌর এলাকায় চলছে ড্রেন নির্মাণ কাজ। খোঁড়াখুুঁড়িতে অনেক জায়গায় মাটি সরে গিয়ে হেলে পড়েছে বিদ্যুতের খুঁটি। কিছু জায়গায় ঝুলে আছে সংযোগ তার। দ্রুত ব্যবস্থা না নিলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। মঙ্গলবার ভোরে দেখা গেল, শহরের ঝাউতলা এলাকায় চলমান ড্রেনের কাজের কারণে একটি খুঁটি হেলে পড়েছে। পৃথক হয়ে যাচ্ছে মাটি থেকে। ঝুলে আছে বৈদ্যুতিক তারগুলো। যে কারণে প্রধান সড়কে চলাচলরত যানবাহন ও সাধারণ পথচারীরা দুর্ঘটনার শিকার হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। কক্সবাজার বিদ্যুত উন্নয়ন ও বিতরণ (পিডিবি) বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবদুল কাদের গনি বলেন, কক্সবাজারে যে পরিমাণ উন্নয়ন কাজ হচ্ছে তা বলার মতো না। প্রায় সব কাজে বৈদ্যুতিক খুঁটি সরাতে হচ্ছে।

খুঁটি হেলে পড়ার বিষয়ে তিনি বলেন, কাজটি কউকের। আমাদের সঙ্গে সমন্বয় না করায় এমন অবস্থা। পিডিবির নির্বাহী প্রকৌশলী বলেন, খুঁটি হেলে পড়ার খবরে ৬ ফিডারের লাইন বন্ধ করে দেয়া হয়েছে। লোক পাঠিয়ে দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

শীর্ষ সংবাদ:
হস্ত ও কারুশিল্পে রোহিঙ্গা জীবন সমাজ সংস্কৃতি         নির্বাচন ও নির্বাচনী পরিবেশ বিনষ্টের জন্য বিএনপি প্রস্তুতি নিচ্ছে ॥ কাদের         ভারতে ইলিশ রপ্তানির অনুমতি ৫২ প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         দুর্গাপূজা উপলক্ষে ৩ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী         সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত : স্বরাষ্ট্রমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৭৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি         ‘যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার’         দুর্নীতির বিষয়ে সরকারের জিরো টলারেন্স নীতি ॥ ওবায়দুল কাদের         রাশিয়ায় বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলায় নিহত অন্তত ৮         স্বাস্থ্যের সাবেক ডিজিসহ ৬ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট         সুদিনের অপেক্ষায় ফুল ব্যবসায়ীরা         সাবমেরিন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে প্রতিরক্ষা বৈঠক বাতিল ফ্রান্সের         স্বাস্থ্যের গাড়িচালক মালেকের ১৫ বছর কারাদণ্ড         ১৬০ ইউনিয়ন ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         কুমিল্লা-৭ আসনে নৌকার মাঝি ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা         ‘ই-কমার্স রেগুলেটরি অথরিটি’ গঠন চেয়ে রিট         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব         জাতিসংঘের ৭৬তম অধিবেশন ॥ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         দুর্ঘটনায় প্রাণ গেল জোহানেসবার্গের নতুন মেয়রের