সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে বিদ্যুতের খুঁটি না সরিয়ে ড্রেন নির্মাণ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ বিদ্যুতের খুঁটি না সরিয়ে পৌর এলাকায় চলছে ড্রেন নির্মাণ কাজ। খোঁড়াখুুঁড়িতে অনেক জায়গায় মাটি সরে গিয়ে হেলে পড়েছে বিদ্যুতের খুঁটি। কিছু জায়গায় ঝুলে আছে সংযোগ তার। দ্রুত ব্যবস্থা না নিলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। মঙ্গলবার ভোরে দেখা গেল, শহরের ঝাউতলা এলাকায় চলমান ড্রেনের কাজের কারণে একটি খুঁটি হেলে পড়েছে। পৃথক হয়ে যাচ্ছে মাটি থেকে। ঝুলে আছে বৈদ্যুতিক তারগুলো। যে কারণে প্রধান সড়কে চলাচলরত যানবাহন ও সাধারণ পথচারীরা দুর্ঘটনার শিকার হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। কক্সবাজার বিদ্যুত উন্নয়ন ও বিতরণ (পিডিবি) বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবদুল কাদের গনি বলেন, কক্সবাজারে যে পরিমাণ উন্নয়ন কাজ হচ্ছে তা বলার মতো না। প্রায় সব কাজে বৈদ্যুতিক খুঁটি সরাতে হচ্ছে।

খুঁটি হেলে পড়ার বিষয়ে তিনি বলেন, কাজটি কউকের। আমাদের সঙ্গে সমন্বয় না করায় এমন অবস্থা। পিডিবির নির্বাহী প্রকৌশলী বলেন, খুঁটি হেলে পড়ার খবরে ৬ ফিডারের লাইন বন্ধ করে দেয়া হয়েছে। লোক পাঠিয়ে দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সেই তুফানের জামিন বিষয়ে হাইকোর্টের রুল         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার