বুধবার ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে পৃথক ঘটনায় চার তরুণীসহ পাঁচ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথকস্থানে চার তরুণীসহ ৫ জনের মৃত্যু হয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রবিবার গভীররাতে রাজধানীর কদমতলীর রায়েরবাগ মদিনাবাগ এলাকায় মোবাইল ব্যবহার করতে না দেয়ায় বাবার ওপর অভিমান করে তাসলিমা আক্তার তাসমিন (১৬) স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সে শনিরআখড়া বর্ণমালা স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

এদিকে রবিবার রাত ২টার দিকে রাজধানীর মিরপুরে স্বামীর সঙ্গে ঝগড়া করে সালমা আক্তার (২৩) নামে আরেক গৃহবধূ আত্মহত্যা করেছে। ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মিন্টুকে আটক করেছে। নিহত সালমার বাবার নাম মতিউর রহমান। গ্রামের বাড়ি বরগুনা জেলার গোপখালী গ্রামে। মিরপুর ৪ নম্বর লাইনের মা মঞ্জিলের ১৩ নম্বর বাসায় বসবাসরত ছিলেন সালমা ও তার স্বামী মিন্টু। মিন্টুকে আটক করে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে ভাটারা থানাধীন এলাকা থেকে সালমা নামের (২৩) এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করে বলে তার পরিবার দাবি করে। সোমবার সকালে ঢামেক মর্গে সালমার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার রাতে রাজধানীর আজিমপুর সরকারী কলোনি এলাকায় এম এ মালেক (৬০) নামের এক ব্যক্তি রাস্তা দিয়ে হাঁটার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ভোটার আইডি কার্ড থেকে জানা যায়, তার নাম এম এ মালেক (৬০) লালবাগ, ঢাকা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৩২৩৫৭৯২৮
আক্রান্ত
১৫৫১৩৫১
সুস্থ
২০৮৯৭০৪৫৬
সুস্থ
১৫১১৪৭৯
শীর্ষ সংবাদ:
ঐতিহ্যবাহী নৌকাবাইচে জন্মদিনের আনন্দ উচ্ছ¡াস         দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে শেখ হাসিনার বিকল্প নেই ॥ তথ্যমন্ত্রী         আন্তর্জাতিকভাবে দ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         ‘অপকর্মে জড়িতরা আওয়ামী লীগের টিকিট পাবেন না’         এ বছরও হচ্ছে না জেএসসি-জেডিসি পরীক্ষা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩১         ‘লক্ষ্যমাত্রা পূরণ না হলে কালও চলবে বিশেষ টিকা কর্মসূচি’         ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন স্থগিত করল হাইকোর্ট         ‘পুলিশি হয়রানি’ বন্ধসহ ৬ দফা দাবি বাইকারদের         ডিএমপির ৫ এডিসির বদলি         হার্ট অ্যাটাকের পর হাসপাতালে স্থিতিশীল অবস্থায় ইনজামাম         সাগরে ফের লঘুচাপ, ভারি বর্ষণের সম্ভাবনা         গিনেস বুকে নাম লিখিয়েছে সাভারের ছোট গরু রানী         শিক্ষাপ্রতিষ্ঠানে করোনা সংক্রমণ প্রতিরোধে ৪ নির্দেশনা         পাঁচ মামলায় খালেদার জামিনের মেয়াদ বাড়ল         ডিবির হাতে আটক আলোচিত মুফতি ইব্রাহীম         ফৌজদারহাটে পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত ॥ ট্রেনের একটি লাইন বন্ধ         প্রধানমন্ত্রীর জন্মদিনে নীলফামারীতে করোনার গণটিকায় ব্যাপক সাড়া