শনিবার ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এক বছর পর নীলফামারী থেকে কুড়িগ্রামে অপহৃত ছাত্রী উদ্ধার ॥ অপহরণকারী আটক

এক বছর পর নীলফামারী থেকে কুড়িগ্রামে অপহৃত ছাত্রী উদ্ধার ॥ অপহরণকারী আটক

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের উলিপুর উপজেলার এক মাদ্রাসা ছাত্রীকে অপহরনের প্রায় এক বছর পর উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী রায়হান মিয়া(৩২)নামের এক যুবককে গ্রেফতার করেছে। বুধবার সকালে নীলফামারী জেলার সদর উপজেলার পৌরসভার পোষ্ট অফিস মোড় এলাকা থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরনকারীকে গ্রেফতার করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের কালপানী বজরা টিটমার পাড় এলাকার এমদাদুল হকের ছেলে রায়হান মিয়া একই এলাকার মাদ্রাসা পড়ুয়া দশম শ্রেণির এক ছাত্রী (১৫) কে গত বছরের ১৬ অক্টোবর অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা মেয়েকে অনেক খোঁজা-খবর নেবার পর সন্ধান না পেয়ে একই বছরের ১২ নবেম্বর রায়হান মিয়াসহ তিনজনের বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা করেন।

উলিপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল বাতেন বলেন, মামলার পর ওই সময় অভিযান চালিয়ে অপহরনকারীকে সহায়তা করার অভিযোগে রায়হানের ভাই আব্দুল বাতেন ও পিতা এমমাদুল হককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এরপর প্রযুক্তির সহযোগিতায় অপহরনকারী রায়হান মিয়ার সন্ধান চালানো হয়। তিনি আরও বলেন, অপহরনকারী প্রায় সময় তাদের অবস্থান পরিবর্তন করায় তাকে সনাক্ত করা সম্ভব হচ্ছিল না। অবশেষে বুধবার সকালে তাদের অবস্থান নিশ্চিত হবার পর নীলফামারী জেলার সদর উপজেলার পৌরসভার পোষ্ট অফিস মোড় এলাকা থেকে স্থানীয় পুলিশের সহযোগিতায় রায়হান মিয়াকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়। এরপর তাদের উলিপুর থানা পুলিশের হেফাজতে নেয়া হয়।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘদিন থেকে প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করার পর ভিকটিমকে উদ্ধার ও মূল আসামীকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে আসামীকে আদালতে প্রেরণ করা হয়। ভিকটিমের জবান বন্দি গ্রহনের জন্য তাকেও আদালতে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
মাঠে ফিরছে রাজনীতি ॥ করোনার ভয় কেটে গেছে         টেকসই ভবিষ্যত নিশ্চিতে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে হবে         চন্দ্রিমায় জিয়ার মরদেহ থাকার প্রমাণ কোথাও নেই ॥ তথ্যমন্ত্রী         ইভ্যালির রাসেল দম্পতির বিস্ময়কর উত্থান         আর্থিক সহায়তা দাবিতে সংস্কৃতিকর্মীদের সমাবেশ         ভারতের উত্তরপ্রদেশে বৃষ্টিতে ৪০ জনের মৃত্যু         দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু         কাবুলের রাস্তা যেন এক উন্মুক্ত বাজার, সব বিক্রি হচ্ছে পানির দামে         এলডিসি উত্তরণের পরও ১২ বছর বাণিজ্য সুবিধা চাই         টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে উন্নত দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী         মেক্সিকোর স্বাধীনতার ২০০ বছর উদযাপনে বাংলাদেশ সশস্ত্র বাহিনী         জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণের দিনকে এবারও 'বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা         ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭         জেমি ডে’কে অব্যাহতি, সাফে বাংলাদেশের কোচ অস্কার         এসাইনমেন্ট জমার সাথে টাকার কোন সম্পর্ক নেই ॥ শিক্ষামন্ত্রী         সপ্তাহে দুই দিন হবে অষ্টম ও নবম শ্রেণীর ক্লাস         ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী ৩ দিনের রিমান্ডে         বাংলাদেশের বন্দর ব্যবহারে আগ্রহী নেপাল         ছাত্র রাজনীতিকে জ্ঞান ও মূল্যবোধের মডেল হিসেবে প্রতিষ্ঠার আহ্বান কাদেরের