শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢামেকে প্রথমবারের মতো করোনা প্রণোদনা পেলেন নার্সরা

ঢামেকে প্রথমবারের মতো করোনা প্রণোদনা পেলেন নার্সরা

অনলাইন রিপোর্টার ॥ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সরা প্রথমবারের মতো করোনার প্রনদোনা পেলেন। এক হাজার ২৪৬ জন নার্সকে করোনা প্রণোদনা দেওয়ার কার্যক্রম শুরু করা হয়েছে।

সোমবার (২৬জুলাই) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক নিজ কক্ষে এই প্রণোদনা চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো. আশরাফুল আলম ও অন্যান্য কর্মকর্তারা।

পরিচালক নাজমুল হক বলেন, করোনা শুরুর থেকে আমাদের নার্সরা অক্লান্ত পরিশ্রম করেছেন। জীবন বাজি রেখে রোগীদের চিকিৎসা দিয়েছেন। আবার এক হাজারের মতো নার্স আক্রান্ত হয়েছেন। এর মধ্যে অনেকেই মারা গেছেন।

বর্তমানে দেশের এই অবস্থায় এখনো নার্সরা তাদের কাজ করে যাচ্ছে। এই কাজের জন্য সরকার ঘোষিত প্রণোদনা তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।

প্রথম দিন দশ জনের হাতে প্রণোদনার চেক তুলে দেওয়া হয়। প্রতিদিনই তালিকা অনুযায়ী নার্সদের করোনার প্রণোদনা দেওয়া হবে।

বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের ঢামেক শাখার সভাপতি মোহাম্মদ কামাল পাটোয়ারী বলেন, করোনার শুরু থেকেই আমাদের নার্সরা জীবন বাজি রেখে করোনা রোগীদের চিকিৎসা দিচ্ছে। সরকারের পক্ষ থেকে পরিচালক আজ আমাদের হাতে এই প্রণোদনার চেক তুলে দিয়েছেন, এজন্য ওনাকে ধন্যবাদ।

শীর্ষ সংবাদ:
সপ্তাহে দুই দিন হবে অষ্টম ও নবম শ্রেণীর ক্লাস         ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী শামীমাকে রিমান্ডে চায় পুলিশ         কারাগারে বন্দি মুসলিমের ব্যবহারে মুগ্ধ হয়ে কারারক্ষীর ইসলাম গ্রহণ         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ৫ জনের মৃত্যু         নীলফামারীতে সড়ক দুঘর্টনায় যুবক নিহত         বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত         মিরপুরে পরিত্যক্ত ড্রামের ভেতর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার         জেনে-শুনেই ব্যবসায়িক অপকৌশল বেছে নেন ইভ্যালির রাসেল ও তার স্ত্রী         ম্যানগ্রোভ ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ী বাংলাদেশি আলোকচিত্রী মুশফিক         টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে গাভাস্কারের পছন্দ রাহুলকে         ফ্রান্সে করোনার টিকা না নেয়ার কারণে কয়েক হাজার স্বাস্থ্যকর্মী বরখাস্ত         ঝিনাইদহে করোনায় মৃত্যু নেই. নতুন আক্রান্ত ২১ জন         ধামরাইয়ে আগুনে চার দোকান পুড়ে ছাই         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গাদের ফেরাতে কমনওয়েলথ নেতাদের সহায়তা চাইলেন         ১০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার         শুক্রবার থেকে রাশিয়ায় তিনদিনের পার্লামেন্ট নির্বাচন শুরু হতে যাচ্ছে         পায়রা সমুদ্র বন্দরে পণ্য খালাস চলছে নিত্যদিন         চুনারুঘাটে ৫৩ বস্তা চা পাতা জব্দ         যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনের রাজপথ আবার উত্তপ্ত         জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী