সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

পটিয়ায় ক্রেতা সেজে পুলিশ ধরলেন ইয়াবা বিক্রেতাকে

পটিয়ায় ক্রেতা সেজে পুলিশ ধরলেন ইয়াবা বিক্রেতাকে

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ মুদির দোকানের আড়ালে চট্টগ্রামের পটিয়া পৌর সদরের বৈলতলী রোড এলাকায় চলছে ইয়াবার রমরমা ব্যবসা। শেষ রক্ষা হয়নি পাইকারী ও খুচরা ইয়াবা বিক্রেতার। পটিয়া থানা পুলিশ শানিবার রাতে ক্রেতা সেজে হাতেনাতে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের মৃত আবদুল গফুরের পুত্র মো. জসিম উদ্দিন (৩০) ও একই এলাকার মো. আবদুল হালিমের পুত্র মো. সাকিব (২১)। বেশ কিছুদিন ধরে বৈলতলী রোডের কবির আহমদ মার্কেটের নিউ সুপার সপে জসিম উদ্দিন পাইকারী ও খুচরা ইয়াবা বিক্রী করার অভিযোগ রয়েছে। সুপার সপ থেকে বেশ কয়েকটি সিসিটিভি ক্যামরা উদ্ধার করেছে।

পুলিশ জানান, পৌর সদরের বৈলতলী রোডের কবির আহমদ মার্কেটের জসিম উদ্দিনের সুপার সপে ব্যবসার আড়ালে ইয়াবার পাইকারী ও খুচরা বিক্রী করে আসছিলেন। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবার ক্রেতা সেজে জসিমের দোকানে যান। ১৫০ টাকা দামে ২ পিস ইয়াবা কেনার জন্য দোকানিকে পুলিশ টাকা দেন। এসময় হাতেনাতে সুপার সপের দোকানদার জসিম ও দোকানের কর্মচারী সাকিবকে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, সুপার সপের আড়ালে বেশ কিছুদিন ধরে ইয়াবার রমরমা ব্যবসা চলছে। এই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে দোকানিসহ দুইজনকে গ্রেফতার করেন। এই ঘটনায় পটিয়া থানার এসআই রিয়াজ উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ: