শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় ক্রেতা সেজে পুলিশ ধরলেন ইয়াবা বিক্রেতাকে

পটিয়ায় ক্রেতা সেজে পুলিশ ধরলেন ইয়াবা বিক্রেতাকে

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ মুদির দোকানের আড়ালে চট্টগ্রামের পটিয়া পৌর সদরের বৈলতলী রোড এলাকায় চলছে ইয়াবার রমরমা ব্যবসা। শেষ রক্ষা হয়নি পাইকারী ও খুচরা ইয়াবা বিক্রেতার। পটিয়া থানা পুলিশ শানিবার রাতে ক্রেতা সেজে হাতেনাতে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের মৃত আবদুল গফুরের পুত্র মো. জসিম উদ্দিন (৩০) ও একই এলাকার মো. আবদুল হালিমের পুত্র মো. সাকিব (২১)। বেশ কিছুদিন ধরে বৈলতলী রোডের কবির আহমদ মার্কেটের নিউ সুপার সপে জসিম উদ্দিন পাইকারী ও খুচরা ইয়াবা বিক্রী করার অভিযোগ রয়েছে। সুপার সপ থেকে বেশ কয়েকটি সিসিটিভি ক্যামরা উদ্ধার করেছে।

পুলিশ জানান, পৌর সদরের বৈলতলী রোডের কবির আহমদ মার্কেটের জসিম উদ্দিনের সুপার সপে ব্যবসার আড়ালে ইয়াবার পাইকারী ও খুচরা বিক্রী করে আসছিলেন। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবার ক্রেতা সেজে জসিমের দোকানে যান। ১৫০ টাকা দামে ২ পিস ইয়াবা কেনার জন্য দোকানিকে পুলিশ টাকা দেন। এসময় হাতেনাতে সুপার সপের দোকানদার জসিম ও দোকানের কর্মচারী সাকিবকে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, সুপার সপের আড়ালে বেশ কিছুদিন ধরে ইয়াবার রমরমা ব্যবসা চলছে। এই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে দোকানিসহ দুইজনকে গ্রেফতার করেন। এই ঘটনায় পটিয়া থানার এসআই রিয়াজ উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
ইভ্যালির রাসেল সস্ত্রীক গ্রেফতার         সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত ॥ কাদের         যমুনার চরে সুগন্ধি চালের ধান আবাদ বেড়েছে         করোনায় আরও ৫১ জনের মৃত্যু         সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই         মঙ্গার ভূত আজ ইতিহাস         সামাজিক সুরক্ষা বাস্তবায়নে দারিদ্র্য কমবে         চালের বাজার অস্থির করছে একই চক্র         বিদ্যুত ঘাটতি মেটাতে কুইক রেন্টাল বিল পাস         চাকরিচ্যুত ব্যাংক কর্মীদের চাকরিতে পুনর্বহালের নির্দেশ         ব্যাংক কর্মীদের জন্য নতুন নির্দেশনা         ইভ্যালির মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অগ্রযাত্রার তৃতীয় বর্ষপূর্তি পালিত         খালেদার মুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫১         সকল শিক্ষার্থীকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে ভ্যাক্সিনের জন্য নিবন্ধনের নির্দেশ         ‘সাংবাদিকদের চরিত্র হরণের অধিকার কারও নেই’         গৃহহীনদের ঘর তৈরিতে দুর্নীতি হয়নি : প্রধানমন্ত্রী         ইভ্যালির রাসেল ও তার স্ত্রী র‌্যাব হেফাজতে