সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় ক্রেতা সেজে পুলিশ ধরলেন ইয়াবা বিক্রেতাকে

পটিয়ায় ক্রেতা সেজে পুলিশ ধরলেন ইয়াবা বিক্রেতাকে

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ মুদির দোকানের আড়ালে চট্টগ্রামের পটিয়া পৌর সদরের বৈলতলী রোড এলাকায় চলছে ইয়াবার রমরমা ব্যবসা। শেষ রক্ষা হয়নি পাইকারী ও খুচরা ইয়াবা বিক্রেতার। পটিয়া থানা পুলিশ শানিবার রাতে ক্রেতা সেজে হাতেনাতে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের মৃত আবদুল গফুরের পুত্র মো. জসিম উদ্দিন (৩০) ও একই এলাকার মো. আবদুল হালিমের পুত্র মো. সাকিব (২১)। বেশ কিছুদিন ধরে বৈলতলী রোডের কবির আহমদ মার্কেটের নিউ সুপার সপে জসিম উদ্দিন পাইকারী ও খুচরা ইয়াবা বিক্রী করার অভিযোগ রয়েছে। সুপার সপ থেকে বেশ কয়েকটি সিসিটিভি ক্যামরা উদ্ধার করেছে।

পুলিশ জানান, পৌর সদরের বৈলতলী রোডের কবির আহমদ মার্কেটের জসিম উদ্দিনের সুপার সপে ব্যবসার আড়ালে ইয়াবার পাইকারী ও খুচরা বিক্রী করে আসছিলেন। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবার ক্রেতা সেজে জসিমের দোকানে যান। ১৫০ টাকা দামে ২ পিস ইয়াবা কেনার জন্য দোকানিকে পুলিশ টাকা দেন। এসময় হাতেনাতে সুপার সপের দোকানদার জসিম ও দোকানের কর্মচারী সাকিবকে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, সুপার সপের আড়ালে বেশ কিছুদিন ধরে ইয়াবার রমরমা ব্যবসা চলছে। এই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে দোকানিসহ দুইজনকে গ্রেফতার করেন। এই ঘটনায় পটিয়া থানার এসআই রিয়াজ উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত