বুধবার ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়েকে পরিচয় করিয়ে দিলেন নাবিলা

মেয়েকে পরিচয় করিয়ে দিলেন নাবিলা

অনলাইন রিপোর্টার ॥ ‘আয়নাবাজি’খ্যাত নায়িকা নাবিলা মা হয়েছেন। তখন ফেসবুকে দেখা যায়নি ছোট্ট মামণিকে। এবার ঈদের আনন্দে সবাই যখন ব্যাকুল, তখনই আনন্দ আরেকটু বাড়াতে নাবিলা জুনিয়রের পরিচয় হলো, এই তো।

আগেই জানা ছিল, মেয়ের নাম মালহার মাসুমা হক। ডাকা যাবে স্মিহা নামে। এত দিন সামাজিক যোগাযোগমাধ্যমের আড়ালেই ছিল স্মিহা। এবার তার পরিচিতি হলো।

নাবিলার স্বামী জোবায়দুল হক। পরিবারের নতুন সদস্য আসায় দুজনেই হয়েছিলেন আনন্দে আত্মহারা। নাবিলা মেয়ের মুখ দেখেছেন? স্মিহার জন্মের দিন জানতে চাইলে জোবায়দুল বলেছিলেন, ‘মেয়ের মুখ দেখার সময় সে আগে আমার দিকে তাকিয়ে বলেছে, “তুমি তো মনে হয় অনেক খুশি হয়েছো?

কারণ, আমরা জানতাম না, আমাদের ছেলে নাকি মেয়ে হবে।” তবে সব সময় নাবিলাকে বলতাম, আমাদের মেয়ে হবে। ও আমার মুখ দেখেই হয়তো বুঝতে পেরেছিল। সে খুবই খুশি হয়েছে। এই অনুভূতি আসলে আমরা কাউকে বোঝাতে পারব না। আমরা রাজকন্যার মা–বাবা হয়েছি।’

২০১৮ সালে জোবায়দুল হককে বিয়ে করেন নাবিলা। প্রায় ২০ বছর আগে তাঁকে ভালো লেগেছিল। নাবিলার দাদার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায় হলেও বাবার চাকরিসূত্রে জন্ম ও বেড়ে ওঠা সৌদি আরবের জেদ্দায়। সেখানেই কেটেছে তাঁর কৈশোর। জোবায়দুলরাও সেখানে থাকতেন। দেশ থেকে দূরে সেই শহরে বর্ণ পরিচয়ের সময় থেকেই তাঁদের পরিচয়।

সেই থেকেই দুজন দুজনকে পছন্দ করতেন। সেই ভালো লাগা পরে রূপ নেয় ভালোবাসায়। গত এপ্রিল মাসে সন্তানসম্ভবার খবর গণমাধ্যমে জানান নাবিলা।

মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে ২০০০ সালে জেদ্দা থেকে স্থায়ীভাবে ঢাকায় চলে আসেন। ভর্তি হন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে। বাংলাদেশে ফেরার আট মাসের মাথায় তাঁর বাবার মৃত্যু হয়। বোন ও ভাইয়েরা তখন অনেক ছোট। বড় সন্তান হিসেবে সংসারের হাল ধরতে হয় তাঁকে। বন্ধুদের উৎসাহে ২০০৬ সাল থেকে শুরু করেন উপস্থাপনা। এরপর ধীরে ধীরে অভিনয়।

শীর্ষ সংবাদ:
৩২ কর্মকর্তা ও তিন প্রতিষ্ঠানকে দেয়া হলো জনপ্রশাসন পদক         এনআইডি দেখিয়ে ৭ আগস্ট থেকে টিকা নেয়া যাবে         ৭০ কেজি ওজনের হর-পার্বতী মূর্তি         বিমান বাহিনী প্রধানের এয়ার চীফ মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরিধান         এ্যামনেস্টির বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ॥ তথ্যমন্ত্রী         করোনা ভাইরাসে রেকর্ড ২৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫১৯২         কেউ যদি খারাপ কিছু করে তাদের কিন্তু ক্ষমা নেই ॥ প্রধানমন্ত্রী         ৫ আগস্টের আগে খুলছে না শিল্পকারখানা         বিএনপি এখনও ধান ভানতে শীবের গীত গাইছে ॥ কাদের         ‘৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনা ভাইরাসের টিকা’         ‘সজীব ওয়াজেদ জয়: তারুণ্যদীপ্ত গর্বিত পথচলা’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন         ভারত থেকে আরও ২০০ মেট্রিক টন অক্সিজেন আসছে বাংলাদেশে         ডেঙ্গু ॥ এক দিনে রেকর্ড ১৪৩ রোগী হাসপাতালে         বাঁশখালীতে ৭টি ট্রলার ডুবে প্রায় ২০ জেলে নিখোঁজ         আমি এখন মধ্যবয়সী প্রযুক্তি উদ্যোক্তা ॥ জয়         অ্যামনেস্টির বক্তব্য প্রত্যাখ্যান করলেন তথ্যমন্ত্রী         জামিন, অন্তর্বর্তী আদেশের মেয়াদ আরও এক মাস বাড়ল         জনপ্রশাসন পদক পেলেন ৩৫ কর্মকর্তা-প্রতিষ্ঠান         ৫ অতিরিক্ত সচিবকে বদলি         সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত করোনা ভাইরাসে আক্রান্ত