বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের

কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ অতীতে যেমন জনগণের সঙ্গে ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে। কোন যড়যন্ত্র করে আওয়ামী লীগকে দেশের মাটি ও জনগণের কাছ থেকে দূরে রাখতে পারবে না।

বুধবার দেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমণ্ডির বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। কোন ষড়যন্ত্র ও কোন শক্তিই জনগণ থেকে আওয়ামী লীগকে বিচ্ছিন্ন করতে পারবে না।

তিনি বলেন, আওয়ামী লীগের ৭২ বছরের ইতিহাস সংগ্রাম ও সাফল্যের ইতিহাস, গৌরবের ইতিহাস, উন্নয়ন ও অর্জনের ইতিহাস। শত ষড়যন্ত্র করেও আওয়ামী লীগকে মাটি ও মানুষ থেকে বিচ্ছিন্ন করতে পারেনি, ইনশাল্লাহ ভবিষ্যতেও পারবে না। বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা- আমরা সেই ঐতিহ্য বহন করছি। সংগ্রাম, সাফল্য, গৌরব, অর্জন-উন্নয়নের যে ঐতিহ্য আমরা বহন করে চলেছি, সেই ধারা অব্যাহত থাকবে।

ওবায়দুল কাদের বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সা¤প্রদায়িক শক্তির মূলোৎপাটন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকার।

দলে মুক্তিযুদ্ধের চেতনার বিরোধী অনুপ্রবেশকারীদের বিষয়ে কী পদক্ষেপ নেয়া হবে- সাংবাদিকদের এমন প্রশ্নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অনুপ্রবেশকারী যেটা ছিল এখন তা অনেক বন্ধ হয়েছে। ভবিষ্যতে আমরা আরও সতর্ক থাকব। এর আগে দলের শীর্ষ নেতাদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ওবায়দুল কাদের।

শীর্ষ সংবাদ:
প্রেমিকার আত্মহত্যা, বন্ধুকে খুন করে প্রতিশোধ প্রেমিকের         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ৮ জনের মৃত্যু         পারস্পরিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ-কুয়েত রোডম্যাপ         ‘প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন দেশের ইতিহাসে মাইলফলক'         ধামরাইয়ে তেলবাহী ট্রাকের ধাক্কায় বাস উল্টে খাদে, আহত ১০         অস্ট্রেলিয়ায় ৬ মাত্রার ভূমিকম্প         ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন         সারাদেশে বাড়তে পারে বৃষ্টি         সাবমেরিন বিতর্ক ॥ ফ্রান্সের পাশে দাঁড়াল ইইউ         ডেঙ্গু নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি ॥ তাপস         নড়াইলে মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড         বাবা-মাকে প্রশিক্ষণ দিয়েই অটিজম ঠেকানো সম্ভব ॥ গবেষণা         বাংলাদেশে মার্কিন বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         জামিন চেয়ে হাইকোর্টে ‘শিশুবক্তা’ রফিকুল         ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভর্তি পরীক্ষা শুরু ১৭ অক্টোবর         ঝিনাইদহে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৭         বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত         যুক্তরাষ্ট্র থেকে আরও ৮৯ লাখ টিকার বরাদ্দ পেল বাংলাদেশ         মেয়েরা শিক্ষিত হতে পারবে না, এমন ধারণা স্রেফ অনৈসলামিক॥ ইমরান খান         জলবায়ু ইস্যুতে জোরালো পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর