সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর খিলগাঁওয়ে খালে পড়ে নিখোঁজের একদিন পর যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে মরদেহটি খালে ভেসে উঠলে ফায়ার সার্ভিস গিয়ে তা উদ্ধার করে। যুবকের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

আজ বুধবার (২৩ জুন) সকাল ৯টায় মরদেহ উদ্ধার করা হয় বলে গনমাধ্যমকে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে নিখোঁজ যুবকের মরদেহ ভেসে ওঠে। ময়লা-আবর্জনার ভেতরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নানের নেতৃত্বে একটি দল গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি বলেন, বর্তমানে সেখানে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম আছেন। মরদেহ খিলগাঁও থানার কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এর আগে মঙ্গলবার (২২ জুন) সকাল ১০টার দিকে খিলগাঁওয়ের তিলপাপাড়ার ৭ নম্বর গলির উত্তর বাসাবো খালের ঝিলপাড় মসজিদের পাশের ড্রেন থেকে পড়ে নিখোঁজ হয় ওই যুবক। খবর পেয়ে তাকে উদ্ধারে দিনব্যাপী অভিযান চালায় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

তখন যুবকের সন্ধান না পেয়ে ৯ ঘণ্টা পর সন্ধ্যা ৭টায় উদ্ধার অভিযান স্থগিত করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। স্থানীয়রা জানান, নিখোঁজ ওই যুবক ড্রেন থেকে বোতল কুড়ানোর সময় খালে পড়ে যায়।

শীর্ষ সংবাদ: