শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে গ্রাম পুলিশকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ১৭ জুন ॥ পাওনা টাকা না দেয়ায় মোঃ আজিজুল হক (৪০) নামের এক গ্রাম পুলিশকে (চৌকিদার) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার রাত ৯টায় সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের কাজিরটেক বাবনাতলা এ ঘটনা ঘটে। নিহত মোঃ আজিজুল সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকার আবদুর লতিফ চৌকিদারের ছেলে এবং তিনি ওই ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের গিয়াসউদ্দিন সিকদারের কাছ থেকে এক লাখ ৬০ হাজার টাকা ধার নেয় আজিজুল হক। সম্প্রতি আজিজুল হক ধারের ৮০ হাজার টাকা পরিশোধ করেন। বাকি ৮০ হাজার টাকার জন্য গিয়াসউদ্দিন বেশ কয়েকদিন ধরে আজিজুলকে নানা ভাবে চাপ দিতে শুরু করে। কিন্তু আজিজুল পাওয়া টাকা না দেওয়ায় তার ওপর ক্ষিপ্ত হন গিয়াসউদ্দিন। এরই জের ধরে বুধবার রাতে চরগোবিন্দপুর এলাকা থেকে আজিজুল হক তার বোনের বাড়ি বাবনাতলা যাওয়ার পথে গিয়াসউদ্দিন ও তার ছেলে শান্তসহ ৬/৭ জন মিলে আজিজুলকে বেদম মারধর শুরু করে। আজিজুল চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে যায়। সে সময় পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় আজিজুলকে মাদারীপুর সদর হাসপাতালে নেয় সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকেই গিয়াসউদ্দিন ও তার ছেলে এলাকা ছাড়া।

শীর্ষ সংবাদ:
মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন