বৃহস্পতিবার ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৫ দিনের মধ্যে মিতুর দুই সন্তানকে হাজির করার নির্দেশ

১৫ দিনের মধ্যে মিতুর দুই সন্তানকে হাজির করার নির্দেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে সংঘটিত চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যাকা-ের তদন্ত এগিয়ে চলেছে। রবিবার চট্টগ্রাম মহানগর মেট্রোপলিটন আদালত মিতুর স্বামী বর্তমানে জেলে থাকা সাবেক এসপি বাবুল আক্তারের বাবা ও চাচাকে মিতুর এক পুত্র ও এক কন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য আগামী ১৫ দিনের মধ্যে মামলার তদন্ত কর্মকর্তার নিকট হাজির করার নির্দেশ দিয়েছেন। এছাড়া এ মামলার আরেক আসামি বর্তমানে নিখোঁজ মুসার ভাই সাইদুল ইসলাম সিকদার ওরফে সাকুকে দুয়েকদিনের মধ্যে রিমান্ডে আনা হচ্ছে। সে বর্তমানে এ মামলার আসামি হিসেবে জেলে রয়েছে।

পিবিআই সূত্র জানায়, মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন ঢাকার এডিএম আদালতে তিনটি স্থানে মিতুর দুই সন্তানকে লুকিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে সার্চ ওয়ারেন্ট হয়। কিন্তু এই তিন স্থানে অভিযান চালিয়ে তাদের খুঁজে পাওয়া যায়নি। ফলে রবিবার তদন্ত সংস্থা চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেনাজ রহমানের আদালতে আবেদন জানালে আদালত মিতুর পুত্র আক্তার মাহমুদ মাহি ও কন্যা তাবাসসুমকে আগামী ১৫ দিনের মধ্যে হাজির করার জন্য তাদের দাদা অর্থাৎ বাবুল আক্তারের পিতা আবদুল ওয়াদুদ মিয়া ও ভাই হাবিবুর রহমান লাবুকে নির্দেশনা প্রদান করেছেন। মিতুর এই দুই পুত্রকে এই মামলার সাক্ষী করা হয়েছে। তদন্ত কর্মকর্তা তাদেরকে জিজ্ঞাসাবাদ করবেন। উল্লেখ্য, বাবুল আক্তারকে গ্রেফতারের পর থেকে তার নতুন বিবাহিত স্ত্রী মিতুর দুই সন্তানকে নিয়ে গা ঢাকা দিয়ে রয়েছে। তদন্ত সংস্থা সূত্রে জানানো হয়েছে, মিতুকে হত্যার সময় পুত্র মাহি ঘটনার প্রত্যক্ষদর্শী। তখন তার বয়স ছিল ৭ বছর। তদন্তের স্বার্থে মিতুর এই দুই সন্তানকে অত্যন্ত সাবধানতা অবলম্বন করে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া মিতুর বাবা মাগুরা আদালতে তার দুই নাতি ও নাতনির অভিভাবক হওয়ার জন্য আবেদন করেছেন। আগামীকাল এ আবেদনের শুনানির দিন ধার্য রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
অবিস্মরণীয় জয় ॥ টাইগারদের আরেকটি         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         শোকের মাস         সঙ্কেত আরও অশনি ॥ রোহিঙ্গার বোঝা নিয়ে দেশ         করোনায় আরও ২৪১ জনের মৃত্যু         পিয়াসার লিভ টুগেদার আর বিয়ে বাণিজ্যের কৌশল ছিল মৌয়ের         সেই গায়ত্রীর অবস্থান জানাতে পারেনি ইউএনএইচসিআর         মুন্সীগঞ্জে আগুনে ৪৬ পরিবার গৃহহারা         দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেটে জিতে ২-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ         করোনা ভাইরাসে আরও ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়াল ১৩ লাখ         চিত্রনায়িকা পরীমনি আটক         চিরুনি অভিযানের ফলে এডিস মশার বিস্তার নিয়ন্ত্রণে রাখতে পারব ॥ তাপস         জরুরি ভিত্তিতে ৩০টি অক্সিজেন জেনারেটর কেনার উদ্যোগ সরকারের         আরও ২৩৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         লকডাউনের ত্রয়োদশ দিনে গ্রেফতার ৪২৫         চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযান         শিবগঞ্জে বজ্রপাতে একসঙ্গে ১৭ জনের মৃত্যু         ব্যাটিং-বোলিং দুই র‍্যাঙ্কিংয়েই উন্নতি হল সাকিবের         বজ্রপাতে নিহতদের প্রতি পরিবার পাচ্ছেন ২৫ হাজার টাকা         পুড়ে অঙ্গার হওয়া ২৪ জনের লাশ বুঝে পেল পরিবার