শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশে একশ’ মার্কিন পণ্যের প্রদর্শনী শুরু

স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাষ্ট্রের একশ’র বেশি পণ্য নিয়ে মাসব্যাপী এক প্রদর্শনী শুরু হয়েছে সুপার মার্কেট চেইনশপ ১০টি আউটলেটে। ঢাকার গুলশান, বনানী, ধানম-ি, উত্তরা ও সিলেটসহ স্বপ্ন’র মোট ১০টি আউটলেটে থাকছে এই আয়োজন। এই আয়োজনের নাম দেয়া হয়েছে ‘টেস্ট অফ আমেরিকা’। ফলের জুস, ক্যানোলা অয়েল, শুকনো ফল, বাদাম, নুডলস, চকোলেট ও কালিনারীসহ একশ’র বেশি আমেরিকার খাদ্য ও পানীয় ব্র্যান্ডের পণ্য নিয়ে থাকবে এই আয়োজন।

বৃহস্পতিবার রাজধানীর গুলশান ১ নম্বরের স্বপ্ন আউটলেটে প্রদর্শনীর উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আমেরিকার রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার, এসিআইয়ের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা, এবং স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির। আগামী ১০ জুলাই পর্যন্ত, মাসব্যাপী চলবে এই ক্যাম্পেন।

এদিন উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রদূত আর্ল মিলার বলেন, যুক্তরাষ্ট্রের পণ্যগুলো ধীরে ধীরে বাংলাদেশে সহজলভ্য হওয়ায় আমি আনন্দিত। আমার বিশ্বাস, যুক্তরাষ্ট্রের পণ্যগুলোর সেরা মান ও স্বাদ ক্রেতাদের জন্য সন্তুষ্টি এনে দেবে।

এসিআইয়ের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা, বলেন, ২০০৮ সালে আমরা ‘স্বপ্ন’ প্রতিষ্ঠা করি, পরবর্তীতে আমরা দেশজুড়ে ১৭৫টিরও বেশি আউটলেট সম্প্রসারিত করেছি। ২০১৬-২০২০ সাল অবধি ‘স্বপ্ন’ দেশের জনপ্রিয় সুপার মার্কেট চেইনশপ হিসেবে রিটেইল ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে। এই প্রাপ্তি আমাদের জন্য সম্মানের। আমরা পণ্যের মানে বিশ্বাসী এবং বাংলাদেশের ক্রেতাদের কাছে মানসম্পন্ন পণ্য পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। যুক্তরাষ্ট্রের মানসম্পন্ন পণ্য আমাদের আউটলেটগুলোতে প্রদর্শন করতে পেরে আমরা আনন্দিত।

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি