বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশে একশ’ মার্কিন পণ্যের প্রদর্শনী শুরু

স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাষ্ট্রের একশ’র বেশি পণ্য নিয়ে মাসব্যাপী এক প্রদর্শনী শুরু হয়েছে সুপার মার্কেট চেইনশপ ১০টি আউটলেটে। ঢাকার গুলশান, বনানী, ধানম-ি, উত্তরা ও সিলেটসহ স্বপ্ন’র মোট ১০টি আউটলেটে থাকছে এই আয়োজন। এই আয়োজনের নাম দেয়া হয়েছে ‘টেস্ট অফ আমেরিকা’। ফলের জুস, ক্যানোলা অয়েল, শুকনো ফল, বাদাম, নুডলস, চকোলেট ও কালিনারীসহ একশ’র বেশি আমেরিকার খাদ্য ও পানীয় ব্র্যান্ডের পণ্য নিয়ে থাকবে এই আয়োজন।

বৃহস্পতিবার রাজধানীর গুলশান ১ নম্বরের স্বপ্ন আউটলেটে প্রদর্শনীর উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আমেরিকার রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার, এসিআইয়ের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা, এবং স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির। আগামী ১০ জুলাই পর্যন্ত, মাসব্যাপী চলবে এই ক্যাম্পেন।

এদিন উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রদূত আর্ল মিলার বলেন, যুক্তরাষ্ট্রের পণ্যগুলো ধীরে ধীরে বাংলাদেশে সহজলভ্য হওয়ায় আমি আনন্দিত। আমার বিশ্বাস, যুক্তরাষ্ট্রের পণ্যগুলোর সেরা মান ও স্বাদ ক্রেতাদের জন্য সন্তুষ্টি এনে দেবে।

এসিআইয়ের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা, বলেন, ২০০৮ সালে আমরা ‘স্বপ্ন’ প্রতিষ্ঠা করি, পরবর্তীতে আমরা দেশজুড়ে ১৭৫টিরও বেশি আউটলেট সম্প্রসারিত করেছি। ২০১৬-২০২০ সাল অবধি ‘স্বপ্ন’ দেশের জনপ্রিয় সুপার মার্কেট চেইনশপ হিসেবে রিটেইল ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে। এই প্রাপ্তি আমাদের জন্য সম্মানের। আমরা পণ্যের মানে বিশ্বাসী এবং বাংলাদেশের ক্রেতাদের কাছে মানসম্পন্ন পণ্য পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। যুক্তরাষ্ট্রের মানসম্পন্ন পণ্য আমাদের আউটলেটগুলোতে প্রদর্শন করতে পেরে আমরা আনন্দিত।

শীর্ষ সংবাদ:
একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫জন নিহত         ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত         ভারত থেকে আরও ২শ টন তরল অক্সিজেন সিরাজগঞ্জে পৌঁছেছে         ইয়াবা নিয়ে সৌদি যাচ্ছিলেন তিনি         বগুড়ায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ২১ জনের মৃত্যু         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে ॥ সংক্রমণ বাড়ায় যুক্তরাষ্ট্রে টিকাপ্রাপ্তদেরও মাস্ক পরার নির্দেশনা         দিনাজপুরে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু         সিডনিতে লকডাউনের মেয়াদ আরও ৪ সপ্তাহ বাড়ল         ঝিনাইদহে করোনায় মারা গেছে ৫ জন, নতুন আক্রান্ত ৭৬         বীরমুক্তিযোদ্ধা আব্দুল করিমের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক         তিউনিসিয়া ॥ অচলাবস্থার অবসানে সংলাপ চায় প্রধান ইসলামী দল         ইরান-আফগানিস্তান সীমান্তে পূর্ণ নিরাপত্তা বিরাজ করছে ॥ আইআরজিসি         ৩৭ বছর পর অলিম্পিকে সোনা জিতল রোমানিয়া