বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছোট ভাইকে খুন করে ভারতে পালানোর চেষ্টাকালে বড় ভাই গ্রেফতার

ছোট ভাইকে খুন করে ভারতে পালানোর চেষ্টাকালে বড় ভাই গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাই রমিজ উদ্দিনের (৪০) দায়ের কোপে খুন হন ছোটভাই আফাজ উদ্দিন (৩২)। এ ঘটনা রমিজকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিআইডি বলেছে, ছোট ভাইকে খুন করে সীমান্ত দিয়ে ভারত পালিয়ে যেতে চেয়েছিলেন রমিজ উদ্দিন।

বৃহস্পতিবার দুপুরে মালিবাগ সিআইডি প্রধান কার্যালয়ে এসব কথা বলেন সিআইডির ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত ডিআইজি মোঃ ইমাম হোসেন। তিনি জানান, ময়মনসিংহের ভালুকায় ওই হত্যাকাণ্ডের রাতেই নিহতের স্ত্রী আফিয়া আক্তার বাদী হয়ে রমিজ উদ্দিন শেখ ও তার স্ত্রী নাজনিয়ারাকে আসামি করে মামলা করেন।

সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামি লুকিয়ে থাকার সম্ভাব্য সব স্থানে অভিযান পরিচালনা করা হয়।

সর্বশেষ বুধবার রাতে ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে রমিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। সিআইডির এ কর্মকর্তা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ও পারিবারিক কিছু সমস্যার কারণে রমিজ উদ্দিন তার ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেন বলে স্বীকার করেছেন।

ছোট ভাইকে হত্যার পর তিনি ভারতে পালিয়ে যাচ্ছিলেন। তবে সিআইডি খুব দ্রুততম সময়ে ঘটনার রহস্য উন্মোচন ও পলাতক আসামিকে গ্রেফতার সিআইডি তথা বাংলাদেশ পুলিশের একটি উল্লেখযোগ্য অর্জন বলেও দাবি করেন তিনি।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         খাশুগজির হত্যাকারীরা ছিল যুক্তরাষ্ট্রে প্রশিক্ষিত         ফের বাড়তে পারে বৃষ্টি         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         স্কটল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোতে ক্রোয়েশিয়া         করোনার এই সময়ে ফুলের স্নিগ্ধ রূপ-সুরভীতে ছন্দময় রাজশাহীনগরী         সব রেকর্ড ভেঙে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত শীঘ্রই ॥ শিক্ষামন্ত্রী         ঢাকার ৭১ ও চট্টগ্রামের ৫৫ ভাগ মানুষের শরীরে এ্যান্টিবডি