বৃহস্পতিবার ১০ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১১, আহত ১৮

মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১১, আহত ১৮

অনলাইন ডেস্ক ॥ ভারতের মহারাষ্ট্রের রাজধানী মুম্বাইয়ের একটি আবাসিক ভবন ধসে পড়ে অন্তত ১১ জনের মৃত্যু হয়েছে এবং আরো অন্তত ১৮ জন আহত হয়েছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, নিহতদের মধ্যে আটজনই শিশু।

এনডিটিভি আরো জানিয়েছে, বুধবার রাতে মুম্বাইয়ের মালাদ এলাকায় বহুতল একটি ভবন ধসে পড়ে। পাশে অবস্থিত বস্তির ওপর ভেঙে পড়ে ভবনটি।

স্থানীয় কর্মকর্তাদের শঙ্কা, ধ্বংসস্তুপের নিচে এখনো বহু মানুষ আটকা পড়ে থাকতে পারেন। তাদের উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে।

সে দেশের সরকারী কর্মকর্তারা বলছেন, পাশের তিনতলা ভবন থেকে লোকজনকে অন্যত্র সরিয়ে নিয়েছেন উদ্ধারকর্মীরা। সেই ভবনের অবস্থাও ভালো নয়। যে কোনো সময় ওই ভবনও ভেঙে পড়ার শঙ্কা রয়েছে।

জানা গেছে, উদ্ধারকারী দলের সঙ্গে কাজ করছেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে উদ্ধার করা আহতদের কানদিভালির একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কানদিভালি হাসপাতালের একজন চিকিৎসক জানান, ভবন ধসের ঘটনায় অন্তত ১৮ জন আহত হয়েছে। সেখান থেকে ১১ জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। বুধবার রাত ১১টা ১০ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে।

সূত্র: এনডিটিভি

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮         আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিন ম্যাচের সিরিজ চায় কোহলি         সব বিভাগে বৃষ্টিপাত হবার সম্ভাবনা         ‘স্ট্রবেরি মুন’ দেখা যাবে আজ         ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭৩         তিন পার্বত্য জেলায় ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপরিশ         ঢাকার সব বার ও ক্লাবে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি