শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষে মোটর বাইক আরোহী তিনজন নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুরে এ্যাম্বুলেন্সের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহত সবাই মোটরসাইকেলের আরোহী। এছাড়া সিরাজগঞ্জে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নারী, নাটোরে ট্রাকচাপায় গৃহবধূ, গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় স্কুলছাত্র, নেত্রকোনার দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় শিশু ও লক্ষ্মীপুরের রামগঞ্জে পিকআপ চাপায় ইটভাঁটি শ্রমিক নিহত হয়েছে। সোমবার রাত ও মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ফরিদপুরের নগরকান্দার চর যশোরদী ইউনিয়নের কৌরবালী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে সোমবার সন্ধ্যায় এ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তারা সবাই মোটরসাইকেল আরোহী। নিহতরা হলেন- নড়াইল সদরের চৌরাস্তা এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে তুর্য আহমেদ (২৩), মহিশখোলা গ্রামের মোঃ রউফ (২২) ও আলফাতপুর এলাকার বাসিন্দা শাহীনূর রহমান (২২)।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সোহানূর রহমান জানান, এ্যাম্বুলেন্সটি ভাঙ্গা থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে ভাঙ্গার দিকে আসছিল। মোটরসাইকেল আরোহী তিনবন্ধু ঈদের ছুটিতে পদ্মা সেতু দেখতে মাওয়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে এলে মোটরসাইকেলের সঙ্গে এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জে নারী ॥ মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় মোটরসাইকেল আরোহী মনিকা আক্তার মৌ (২০) ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতু থানার এসআই মজিদ জানান, রাজশাহীর চারঘাট থানার চীরকু-ীর গ্রাম থেকে সকালে মৌ স্বামী আশিকুর রহমানের (২৮) সঙ্গে মোটরসাইকেলে ঢাকা যাচ্ছিলেন। সিরাজগঞ্জের মুলিবাড়ী এলাকায় এলে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে মনিকা আক্তার মৌ পড়ে যান।

নাটোরে গৃহবধূ ॥ বড়াইগ্রামে আলু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নুরজাহান (৩২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি মুচিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বামী মিলন জানান, তিনি সকালে স্ত্রী ও দুই ছেলে মেয়েকে নিয়ে মহাসড়কের পার্শ্বে সবজির জমিতে ভে-ি তোলার জন্য যাচ্ছিলেন। তিনি ও তার পুত্র মোহিন মহাসড়ক পার হতে পারলেও স্ত্রী নুরজাহান ও মেয়ে জান্নাতুল রাস্তা পার হতে না পেরে মহাসড়কের পার্শ্বেই দাঁড়িয়ে অপেক্ষা করছিল।

গাইবান্ধায় স্কুলছাত্র ॥ গোবিন্দগঞ্জ-নাকাইহাট সড়কের বড়দহ নতুন বাজার এলাকায় মঙ্গলবার বেলা ১১টায় বালুবাহী ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র রাকিবুল হাসান (১৪) নিহত এবং তার বন্ধু আরেক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত ওই স্কুলছাত্রকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রাকিবুল নবম শ্রেণীর ছাত্র ছিল।

জানা যায়, মোটরসাইকেল আরোহী দুই কিশোর গাইবান্ধা থেকে গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। পথে গোবিন্দগঞ্জ-নাকাই সড়কের নতুন বাজার এলাকায় বালুবাহী একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দেয়।

নেত্রকোনায় শিশু ॥ দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় হাবিবা (৭) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের শান্তিপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাবিবা কাকৈরগড়া ইউনিয়নের শঙ্করপুর গ্রামের নুরউদ্দীনের মেয়ে।

লক্ষ্মীপুরে ইটভাঁটি শ্রমিক ॥ রামগঞ্জে পৌর এলাকায় আনসার ক্যাম্পের পার্শ্বে মালবাহী পিকআপের চাপায় রুবেল হোসেন নামের এক ইটভাঁটি শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের আনসার ক্যাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন কমলনগর উপজেলার চরকাদিরা এলাকার রমিজ উদ্দিনের ছেলে।

মুন্সীগঞ্জে পথচারী ॥ গজারিয়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটেরচর বাসস্ট্যান্ডের পাশে মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় কার্তিক দাস (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। কার্তিক আফিল পেপার মিলের শ্রমিক ছিলেন। তার বাসা ময়মনসিংহ হলেও তিনি ভাটেরচর এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

চট্টগ্রাম ॥ বন্দরে কন্টেনার চাপায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত মোঃ খোকন (৪০) পেশায় একজন কাভার্ডভ্যান চালক। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

বন্দর ও হাসপাতাল সূত্রে জানা যায়, বিকেল ৩টার দিকে ঘটে এ দুর্ঘটনা। একটি কন্টেনারের নিচে চাপা পড়েন মোঃ খোকন। দ্রুত তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শারীরিক পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৫৪ জনের মৃত্যু, শনাক্ত প্রায় ৪ হাজার         সবাই যেন ভ্যাকসিন পায় ॥ জাতিসংঘ মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রী         বৈশ্বিক শান্তি সূচকে বাংলাদেশ গতবারের চেয়ে সাত ধাপ এগিয়েছে ॥ সেতুমন্ত্রী         বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে ঘুরপাক খাচ্ছে ॥ হানিফ         খোঁজ মিলেছে ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের         গাজীপুরে দ্বিতীয় পর্যায়ে আরো ২০২টি পরিবার পাচ্ছেন ঘর ও জমি         নদী ভাঙ্গনের সমস্যা থাকবেনা ॥ গলাচিপায় নৌপরিবহন প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় ধাপে সরকারী ঘর পাচ্ছেন ২২’শ ৯৬টি পরিবার         জলাবদ্ধতায় টঙ্গী থানা পানির নিচে, দ্রুত সমাধানের আশ্বাস মেয়র জাহাঙ্গীরের         চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাবে ১০৯ পরিবার         কুমিল্লায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩         বরিশালে হামলা চালিয়ে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর         রাজশাহীতে ২৪ ঘন্টায় করোনায় আরও ১২ জনের মৃত্যু         বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         বরিশালে ব্রিজ দখল করে নির্বাচনী অফিস         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস