সোমবার ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রীকে বাসায় রেখে স্বামী বিবাগী, ঘরে ফিরিয়ে আনলো পুলিশ

স্ত্রীকে বাসায় রেখে স্বামী বিবাগী, ঘরে ফিরিয়ে আনলো পুলিশ

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর মিরপুর এলাকার বাসিন্দা আফজাল হোসেন (ছদ্মনাম) সংসারবিরাগী মানুষ। সম্প্রতি তিনি ঘর থেকে বের হয়ে যান। স্বামী বিবাগী হয়ে ঘর থেকে চলে যাওয়ায় সংসার নিয়ে বিপাকে পড়েন স্ত্রী। শেষমেশ অসহায় স্ত্রী পুলিশের কাছে যান। পরে পুলিশ বিবাগী ব্যক্তিকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করে স্ত্রীর হাতে তুলে দেয়।

শনিবার (১৫ মে) বাংলাদেশ পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

এআইজি সোহেল রানা বলেন, রাজধানীর মিরপুর এলাকার বাসিন্দা আফজাল হোসেন (ছদ্মনাম) একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। চাকরি করেছেন নামি একটি ব্যাংকেও। চাকরি-বাকরি ভালো লাগে না তার। তাই, ছেড়েছেন সব চাকরি। ছেড়েছেন ব্যাংকও। এক সময় খেয়াল করলেন ভালো লাগছে না পরিবারও। থাকতেন ঢাকার মিরপুরে।

তিনি বলেন, সম্প্রতি স্ত্রী তমালিকার (ছদ্মনাম) কাছ থেকে কিছু টাকা নিয়ে কিছু কেনাকাটার নাম করে বের হলেন আফজাল সাহেব। সাথে ছিল তার জমানো আরো কিছু টাকা। বেরিয়ে পড়লেন ঘর ছেড়ে। তমালিকা বসে থাকলেন তার আশায়। স্বামী কেনাকাটা করে ফিরবেন। বেলা গড়িয়ে সন্ধ্যা নামে। সন্ধ্যা হয় ভোর। মাঝে বিনিদ্র রাত কাটে তার। স্বামী ফেরেন না। তমালিকা হন্যে হয়ে এখানে সেখানে খোঁজ করতে লাগলেন। ভাবলেন অপহৃত হয়েছেন তার স্বামী। গেলেন থানায়। অপহরণের অভিযোগ হলো।

তিনি আরও বলেন, পুলিশ তৎপর হলো তার স্বামীকে খুঁজতে। আফজাল সাহেবের মোবাইল ফোন শুরু থেকেই বন্ধ। কালেভদ্রে মোবাইলটা খোলা পাওয়া যায়। প্রাসঙ্গিক আরো কিছু তথ্যসূত্র ধরে ছুটলো পুলিশ। ঢাকার বাইরে বিভিন্ন স্থানে অবস্থান দেখায় তার। সম্ভাব্য কয়েকটি স্থানে গিয়ে পাওয়া গেলো না তাকে। তবে, লেগে থাকলো পুলিশ। অবশেষে একদিন তাকে খুঁজে পেলো।

সোহেল রানা বলেন, ঢাকার আশুলিয়ায় একটি বাসা ভাড়া করেন তিনি। বাজারে মাছের ব্যবসা শুরু করেছেন। মাছ বিক্রি করে একাকী সংসারের খরচ যোগাচ্ছেন। কিনেছেন রিকশাও। সেখান থেকেও আসছে কিছু আয়। সেই দিয়েই চলে যাচ্ছে তার একার সংসার। পুলিশের জিজ্ঞাসাবাদে এমনটাই স্বীকার করেন তিনি। স্বীকার করলেন এমনটি করা তার ঠিক হয়নি। স্বামীকে খুঁজে পেয়ে আনন্দে আত্মহারা হন তার স্ত্রী তমালিকা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৮৭১০৬০২
আক্রান্ত
১২৬৪৩২৮
সুস্থ
১৭৯৪০৭০৬৯
সুস্থ
১০৯৩২৬৬
শীর্ষ সংবাদ:
‘বর্তমানে টিকার কোনো সঙ্কট নেই’         বয়স্কদের মৃত্যু বেশি, টিকা নেয়ার হার কম         চলতি মাসেই কিছু আইপি টিভির অনুমোদন, মানতে হবে নীতি         সহযোগীসহ চিকিৎসক ইশরাত ছয় দিনের রিমান্ডে         ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলছে বাস, আজও ফিরছেন কর্মজীবীরা         শিমুলিয়া ঘাট ॥ আজও লঞ্চযোগে ফিরছে শত শত যাত্রী         ফের বন্ধ সব নৌযান         ১ দি‌ন গণপরিবহন চালু ॥ বঙ্গবন্ধু সেতুতে আয় পৌনে ৩ কোটি টাকা         যেসব দেশে ‘কোভিড পাসপোর্ট’ চালু         চাঁদপুরে কর্মহীন ১৩৭ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার         ভাড়া বেশি নেওয়ার প্রতিবাদে পোশাক শ্রমিকদের বিক্ষোভ         ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকাদান কার্যক্রম শুরু         হেলেনার ফোনালাপ ফাঁস ॥ ‘৫ লাখ দিলে ব্যুরো চিফ বানিয়ে দেব’         আজ ব্যাংক লেনদেন চলবে আড়াইটা পর্যন্ত         মিরপুরে গৃহবধূর আত্মহত্যা         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু         ভারতে দৈনিক সংক্রমণ কমছেই না         রামেক হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         নীলফামারীতে করোনায় আরও ১ নারীর মৃত্যু॥ নতুন করে আক্রান্ত ৬১         সিরাজগঞ্জে ভূয়া সাংবাদিক আটক