শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রীকে বাসায় রেখে স্বামী বিবাগী, ঘরে ফিরিয়ে আনলো পুলিশ

স্ত্রীকে বাসায় রেখে স্বামী বিবাগী, ঘরে ফিরিয়ে আনলো পুলিশ

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর মিরপুর এলাকার বাসিন্দা আফজাল হোসেন (ছদ্মনাম) সংসারবিরাগী মানুষ। সম্প্রতি তিনি ঘর থেকে বের হয়ে যান। স্বামী বিবাগী হয়ে ঘর থেকে চলে যাওয়ায় সংসার নিয়ে বিপাকে পড়েন স্ত্রী। শেষমেশ অসহায় স্ত্রী পুলিশের কাছে যান। পরে পুলিশ বিবাগী ব্যক্তিকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করে স্ত্রীর হাতে তুলে দেয়।

শনিবার (১৫ মে) বাংলাদেশ পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

এআইজি সোহেল রানা বলেন, রাজধানীর মিরপুর এলাকার বাসিন্দা আফজাল হোসেন (ছদ্মনাম) একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। চাকরি করেছেন নামি একটি ব্যাংকেও। চাকরি-বাকরি ভালো লাগে না তার। তাই, ছেড়েছেন সব চাকরি। ছেড়েছেন ব্যাংকও। এক সময় খেয়াল করলেন ভালো লাগছে না পরিবারও। থাকতেন ঢাকার মিরপুরে।

তিনি বলেন, সম্প্রতি স্ত্রী তমালিকার (ছদ্মনাম) কাছ থেকে কিছু টাকা নিয়ে কিছু কেনাকাটার নাম করে বের হলেন আফজাল সাহেব। সাথে ছিল তার জমানো আরো কিছু টাকা। বেরিয়ে পড়লেন ঘর ছেড়ে। তমালিকা বসে থাকলেন তার আশায়। স্বামী কেনাকাটা করে ফিরবেন। বেলা গড়িয়ে সন্ধ্যা নামে। সন্ধ্যা হয় ভোর। মাঝে বিনিদ্র রাত কাটে তার। স্বামী ফেরেন না। তমালিকা হন্যে হয়ে এখানে সেখানে খোঁজ করতে লাগলেন। ভাবলেন অপহৃত হয়েছেন তার স্বামী। গেলেন থানায়। অপহরণের অভিযোগ হলো।

তিনি আরও বলেন, পুলিশ তৎপর হলো তার স্বামীকে খুঁজতে। আফজাল সাহেবের মোবাইল ফোন শুরু থেকেই বন্ধ। কালেভদ্রে মোবাইলটা খোলা পাওয়া যায়। প্রাসঙ্গিক আরো কিছু তথ্যসূত্র ধরে ছুটলো পুলিশ। ঢাকার বাইরে বিভিন্ন স্থানে অবস্থান দেখায় তার। সম্ভাব্য কয়েকটি স্থানে গিয়ে পাওয়া গেলো না তাকে। তবে, লেগে থাকলো পুলিশ। অবশেষে একদিন তাকে খুঁজে পেলো।

সোহেল রানা বলেন, ঢাকার আশুলিয়ায় একটি বাসা ভাড়া করেন তিনি। বাজারে মাছের ব্যবসা শুরু করেছেন। মাছ বিক্রি করে একাকী সংসারের খরচ যোগাচ্ছেন। কিনেছেন রিকশাও। সেখান থেকেও আসছে কিছু আয়। সেই দিয়েই চলে যাচ্ছে তার একার সংসার। পুলিশের জিজ্ঞাসাবাদে এমনটাই স্বীকার করেন তিনি। স্বীকার করলেন এমনটি করা তার ঠিক হয়নি। স্বামীকে খুঁজে পেয়ে আনন্দে আত্মহারা হন তার স্ত্রী তমালিকা।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৫৪ জনের মৃত্যু, শনাক্ত প্রায় ৪ হাজার         সবাই যেন ভ্যাকসিন পায় ॥ জাতিসংঘ মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রী         বৈশ্বিক শান্তি সূচকে বাংলাদেশ গতবারের চেয়ে সাত ধাপ এগিয়েছে ॥ সেতুমন্ত্রী         বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে ঘুরপাক খাচ্ছে ॥ হানিফ         খোঁজ মিলেছে ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের         গাজীপুরে দ্বিতীয় পর্যায়ে আরো ২০২টি পরিবার পাচ্ছেন ঘর ও জমি         নদী ভাঙ্গনের সমস্যা থাকবেনা ॥ গলাচিপায় নৌপরিবহন প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় ধাপে সরকারী ঘর পাচ্ছেন ২২’শ ৯৬টি পরিবার         জলাবদ্ধতায় টঙ্গী থানা পানির নিচে, দ্রুত সমাধানের আশ্বাস মেয়র জাহাঙ্গীরের         চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাবে ১০৯ পরিবার         কুমিল্লায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩         বরিশালে হামলা চালিয়ে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর         রাজশাহীতে ২৪ ঘন্টায় করোনায় আরও ১২ জনের মৃত্যু         বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         বরিশালে ব্রিজ দখল করে নির্বাচনী অফিস         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস