শনিবার ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাজের সুযোগও হারাচ্ছেন কঙ্গনা

কাজের সুযোগও হারাচ্ছেন কঙ্গনা

অনলাইন ডেস্ক ॥ পশ্চিমবঙ্গ নিয়ে একাধিক বিতর্কিত টুইট করায় তার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন টুইটার কর্তৃপক্ষ। এবার কঙ্গনা রানাউতের সঙ্গে কাজ না করার ঘোষণা দিয়েছেন দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু। কঙ্গনার সঙ্গে বেশ কিছু কাজ বাতিল বলে ঘোষণা করেছেন তারা। শুধু তাই নয়, এর আগে যা যা কাজ করেছেন কঙ্গনার সঙ্গে, তার ছবি ও ভিডিও নেটমাধ্যমে থেকে সরিয়ে দেওয়ার কথা জানালেন আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

২ মে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক বিতর্কিত পোস্টে ভরে উঠে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। তার জের ধরে স্থায়ী ভাবে নিষ্ক্রিয় করে দেওয়া হয় কঙ্গনার অ্যাকাউন্ট।

মঙ্গলবার একই রকম পদক্ষেপ নিয়েছেন দেশের দুই খ্যাতনামী ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদুর। দু’জনেই তাদের ইনস্টাগ্রামে জানান, আগামী দিনে যে যে প্রকল্পের কথা হয়েছিল কঙ্গনার সঙ্গে, তা বাতিল করা হবে। এর আগে যা যা কাজ তারা করেছেন, সে সব ছবি ও ভিডিও নেটমাধ্যম থেকে তুলে নেওয়া হবে।

এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে আনন্দ লিখেছেন, ‘আজকের সমস্ত ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। কোনোভাবেই উসকানিমূলক বক্তব্যকে সমর্থন করব না’।

রিমঝিম লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না’। অভিনেত্রী স্বরা ভাস্কর দুই ডিজাইনারের প্রশংসা করেছেন টুইটারে।

শীর্ষ সংবাদ:
খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’         রাজধানীর কদমতলীতে একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার         বরিশাল বিভাগে ইউনিয়ন পরিষদ এবং পৌর নির্বাচন ॥ ২১১ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ         ইসরায়েলের সঙ্গে টিকা বিনিময় চুক্তি বাতিল করল ফিলিস্তিন         খুলনা করোনা হাসপাতালে আরো ১১ জনের মৃত্যু         রাজশাহীতে দীর্ঘ হচ্ছে লাশের সারি, আরও ১০ জনের মৃত্যু         দেশজুড়ে ভারি বর্ষণের আভাস         রাজধানীর ধানমন্ডিতে গাড়িচাপায় পুলিশ সদস্য নিহত         রাবি প্রশাসন ও ভিসির বাস ভবনে তালা         রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় মা নিহত, মেয়ে আহত         ভারতের ‘উড়ন্ত শিখ’ খ্যাত মিলখা সিং আর নেই         পেরুতে নিয়ন্ত্রণ হারিয়ে ১৩০০ ফুট গভীরে বাস পড়ে ২৭ জন নিহত         ফিলিস্তিনকে প্রায় মেয়াদোত্তীর্ণ করোনা ভাইরাসের টিকা দিচ্ছে ইসরায়েল         জাতিসংঘ মিয়ানমার সেনাবাহিনীর কাছে অস্ত্র বিক্রি নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছে         রাইসি ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে রয়েছেন         টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিন বৃষ্টিতে ভেসে গেছে         এফএও কাউন্সিলের সদস্য হল বাংলাদেশ