বুধবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৯ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শোক সংবাদ

শফিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম (৫২) মঙ্গলবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। বাদ জোহর উপজেলার কামারপুকুর ও কয়া নিজপাড়া ঈদগাহ মাঠে দুই দফা জানাজা শেষে কয়া নিজপাড়া কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

আবুয়াল খায়ের

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী, ৪ মে ॥ তেগাছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী আবুয়াল খায়ের (৬৫) সোমবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১০টায় তেগাছিয়া গ্রামের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

আনোয়ার হোসেন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৪ মে ॥ নিয়ামতপুর সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ার হোসেন (৬০) সোমবার বেলা ১১টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় গ্রামের বাড়ি নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের অমৃতপুর গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

আমজাদ হোসেন

স্টাফ রিপোর্টার, ঈশ^রদী ॥ ঈশ^রদীর পাকশী যুক্তিতলার অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও সমাজ সেবক আমজাদ হোসেন মাস্টার (৭৪) মঙ্গলবার ভোরে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বাদ জোহর যুক্তিতলা কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা শেষে যুক্তিতলা কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

আরশাদ আলী

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৪ মে ॥ বাংলাদেশ রেলওয়ের অবসরপ্রাপ্ত টিটি আরশাদ আলী (৭৫) লালমনিরহাট পৌরসভার খোর্দ্দসাপটানা স্টেডিয়াম পাড়ার নিজ বাসভবনে মঙ্গলবার ভোরে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বাদ আছর রেলওয়ে স্টোরপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জীবন-জীবিকার বাজেট ॥ শতভাগ বাস্তবমুখী করার চেষ্টা         দুই লাখ ৩৬ হাজার ৭৯৩ কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন         সারাদেশে ঝড়বৃষ্টি বজ্রপাতে ১৬ জনের মৃত্যু         কারাগারে সাংবাদিক রোজিনা, কাল জামিন শুনানি         সাংবাদিক নির্যাতনের কথা অস্বীকার করলেন স্বাস্থ্যমন্ত্রী         বিভিন্ন মহলের নিন্দা         কানাডার কাছে ২০ লাখ এ্যাস্ট্রাজেনেকা ভ্যাকসিন চাইলেন মোমেন         অপরাজনীতি করছে বিএনপি ॥ কাদের         বাবুলের ডিগবাজি ও ফিরে দেখা অতীত         চ্যাটগ্রুপ তৈরি করে ফের জঙ্গী সংগ্রহ করা হচ্ছে         ব্যস্ত হয়ে উঠছে রাজধানী, দুদিনে ফিরেছেন ১১ লাখ মোবাইলধারী         ঈদের পর মার্কেট শপিংমল খুলতে শুরু করেছে         খিলক্ষেতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত         করোনায় আরও ৩০ জনের মৃত্যু         ভারতে করোনায় একদিনে মৃত্যুর নতুন রেকর্ড         সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনায় তদন্ত কমিটি গঠন         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩০, নতুন শনাক্ত ১২৭২         করোনায় ক্ষতিগ্রস্ত প্রকল্প সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে শেষ করতে হবে ॥ নির্দেশনা প্রধানমন্ত্রীর         গণপূর্ত, রাজউক,পাউবোর খালের দায়িত্ব ২ সিটি করপোরেশনে : স্থানীয় সরকার মন্ত্রী         তিউনিসিয়া উপকূলে নৌকাডুবি