সোমবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রবিনকে বাঁচাতে জনপ্রতি ২০ টাকা চান বন্ধুরা

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রবিনকে বাঁচাতে জনপ্রতি ২০ টাকা চান বন্ধুরা

জবি সংবাদদাতা ॥ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে স্নাতকোত্তরে অধ্যয়নরত শিক্ষার্থী রবিন কুমার হালদার মরণব্যাধি লিউকেমিয়ায় ভুগছেন। বর্তমানে রবিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হেমাটোলজি বিভাগে চিকিৎসাধীন আছেন। লকডাউন-পরবর্তী চিকিৎসার জন্য ইতোমধ্যেই ভারতে নেওয়ার পরামর্শ দিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

চিকিৎসক বলেছেন, রবিনের যথাযথ চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নিতে হবে। এতে প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন।

রবিনের সহপাঠীরা জানায়, ‘একজন মুদি দোকানি বাবার পক্ষে চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব নয়। ‘আমরা প্রত্যেকে যদি ন্যূনতম ২০টি টাকাও রবিনের চিকিৎসার জন্য সাহায্য করি, রবিন বেঁচে যাবে। ১৮ কোটি মানুষের মধ্য থেকে মাত্র ১ লাখ মানুষ যদি ২০ টাকা করে সাহায্য করতে পারি, তাহলেই প্রয়োজনীয় ২০ লাখ টাকার জোগান সম্ভব।’

বিভাগ সূত্রে জানা যায়, ২০১৫-১৬ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচে সামাজিক বিজ্ঞান অনুষদের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অষ্টম ব্যাচে ভর্তি হন। তার রোল নম্বর বি ১৫০৪০৬০১৮। রবিনের গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়। তার বাবার নাম রতন কুমার হালদার। তার মা গৃহিণী। পরিবারে রবিনের আরেকটি বোন আছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. রাইসুল ইসলাম বলেন, বিভাগের অষ্টম ব্যাচ থেকে সর্বোচ্চ সিজিপিএ অর্জনকারী একজন শিক্ষার্থী। দেশের সব মানুষের কাছে রবিনের জন্য সাহায্যের আহ্বান জানান তিনি।

রবিনকে সাহায্য করতে চাইলে নিচের নম্বরগুলোতে মোবাইল ব্যাংকিং বিকাশ/রকেট/নগদ এবং ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানো যাবে।

বিকাশ এ সাহায্য পাঠাতে : রাইসুল ইসলাম (শিক্ষক) -০১৯১১ ১১১০১৬

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, নতুন শনাক্ত ৬৯৮         শিমুলিয়া দিয়ে ঢাকায় ডুকতে ভিড় ॥ ১৮ফেরি চলছে         খোলা থাকছে শপিংমল-বাণিজ্য বিতান         নতুন এমপিওভুক্তির আওতায় ১৪১৭ শিক্ষক-কর্মচারী         “বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময়”         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         বঙ্গবন্ধুর নামে পিরোজপুরে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করতে আইন অনুমোদন         আমদানি করা যাবে অপরিশোধিত স্বর্ণ         ফিলিস্তিনে হামলার প্রতিবাদে প্রেস ক্লাবে মানববন্ধন         ‘২৫ মে থেকে চীনের টিকার প্রথম ডোজ প্রয়োগ শুরু’         আরও তিনদিনের রিমান্ডে মামুনুল হক         শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব         যে কোন দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত সরকার ॥ ত্রান প্রতিমন্ত্রী         স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জন নিহত ॥ প্রধান আসামী চালককে জেল হাজতে প্রেরণ         ঘূর্ণিঝড় তাউতের তাণ্ডব ভারতে, মৃত ৪         খুলনায় কেয়ারেন্টাইনে ভারত ফেরত তরুনী ধর্ষণ, এএসআই গ্রেফতার         দেশে করোনার ভারতীয় ভেরিয়েন্টে প্রথম মৃত্যু         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে মাইলফলক’         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৩৩ লাখ ৯২ হাজার         বাংলাবাজার ঘাটে ঢাকামুখী যাত্রীদের ঢল ॥ স্বাস্থবিধি উপেক্ষিত