শুক্রবার ১০ বৈশাখ ১৪২৮, ২৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাছে উঠতে না পারলেও উঁচু ডালে মিলল ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ গাছে উঠতে পারতেন না শফিকুল ইসলাম (৩৫)। কোনদিন কোন গাছেই উঠেননি তিনি। অথচ তার লাশ পাওয়া গেল কিশোরীগঞ্জের ছিট রাজিব বাংলা বাজার স্কুলের মাঠের একটি আমগাছের উঁচু ডালে। শরিফুল সদর ইউনিয়নের কেশবা কলেজপাড়ার মৃত আতিয়ার রহমানের ছেলে। বাড়ি থেকে ৫ কিলোমিটার দূরে তার লাশ পাওয়ায় রহস্যের সৃষ্টি করেছে।

কিশোরীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিসুল ইসলাম আনিস জানান, বুধবার গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে অজ্ঞাত পরিচয় যুবকের ঝুলন্ত লাশের বিষয়টি থানা পুলিশকে খবর দেই। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। শফিকুলের বড় ভাই রফিকুল ইসলাম জানান, তার ভাই কোন দিন গাছে উঠতে পারত না। অথচ বাড়ি থেকে ৫ কিলোমিটার অদূরে স্কুল মাঠের একটি উঁচু আম গাছে তার ঝুলন্ত লাশ পাওয়া গেল।

শীর্ষ সংবাদ:
বোরো ধান ঘরে তুলতে পারলে খাদ্য সংকট হবে না: কৃষিমন্ত্রী         হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী রিমান্ডে         রাজনৈতিক প্রতিশ্রুতি থাকলে অর্থসংকট হবে না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৮৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬২৯         দোকান-শপিংমল খুলবে ২৫ এপ্রিল থেকে         হেফাজতের কিছু কিছু নেতা সন্ত্রাসী তাণ্ডবে বিশ্বাস করে না ॥ সেতুমন্ত্রী         আরমানিটোলার আগুনে দগ্ধ ২০ জনের শ্বাসনালী পুড়ে গেছে         কেমিক্যাল গুদামে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন         এভারেস্টে যাওয়া পর্বতারোহীর দেহে কোভিড-১৯ শনাক্ত         ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা         আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুন, মৃত্যুর সংখ্যা বেড়ে ৪         আরমানিটোলার কেমিক্যাল গোডাউনের অনুমোদন ছিল না         ভারতে গত ২৪ ঘন্টায় রেকর্ড ৩ লাখ ৩২ হাজার ৭৩০ করোনা রোগী শনাক্ত         ৮ দিনে ভার্চুয়াল আদালতে ১৫ হাজার আসামির জামিন         ভারতের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে ১৩ করোনা রোগীর মৃত্যু         করোনাকালে দেশে খাদ্য সংকট হবে না ॥ কৃষিমন্ত্রী         সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি         নারায়ণগঞ্জে গ্যাসের পাইপ বিস্ফোরিত হয়ে দুই পরিবারের ১১ জন দগ্ধ         রাতের আধাঁরে হালদায় অভিযান, ৫ হাজার মিটার জাল জব্দ         ঘুমধুম সীমান্তে বন্দুকযুদ্ধে মাদক কারবারি রোহিঙ্গা নিহত