শুক্রবার ১০ বৈশাখ ১৪২৮, ২৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরাইলে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ সরাইলে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২০) নামে একজন নিহত হয়েছেন। বুধবার রাতে পাকশিমুল ইউনিয়নের দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার আব্দুল হান্নানের ছেলে। পুলিশ বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। জানা যায়, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করে। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বল্লমের আঘাতে গুরুতর আহত হয় দেলোয়ার হোসেন। পরে পরিবারের লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। সরাইল সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, এই ঘটনায় ইতোমধ্যে চারজনকে আটক করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে।

কুষ্টিয়ায় আহত ১৫, বাড়িঘর ভাঙচুর

নিজস্ব সংবাদদাতা জানান, কুষ্টিয়ায় দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এ সময় ভাঙচুর করা হয় অন্তত ২০টি বাড়ি। বুধবার সন্ধ্যা ও বৃহস্পতিবার সকালে খোকসার কোমরভোগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ ২১ জনকে আটক করেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। সূত্র জানায়, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য জাবেদ মেম্বার ও সাবেক ইউপি সদস্য তুহিন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার সন্ধ্যায় দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষ ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কমপক্ষে ১৫ জন আহত হন। সংঘর্ষের সময় উভয় পক্ষের ২০টি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

শীর্ষ সংবাদ:
বোরো ধান ঘরে তুলতে পারলে খাদ্য সংকট হবে না: কৃষিমন্ত্রী         হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী রিমান্ডে         রাজনৈতিক প্রতিশ্রুতি থাকলে অর্থসংকট হবে না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৮৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬২৯         দোকান-শপিংমল খুলবে ২৫ এপ্রিল থেকে         হেফাজতের কিছু কিছু নেতা সন্ত্রাসী তাণ্ডবে বিশ্বাস করে না ॥ সেতুমন্ত্রী         আরমানিটোলার আগুনে দগ্ধ ২০ জনের শ্বাসনালী পুড়ে গেছে         কেমিক্যাল গুদামে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন         এভারেস্টে যাওয়া পর্বতারোহীর দেহে কোভিড-১৯ শনাক্ত         ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা         আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুন, মৃত্যুর সংখ্যা বেড়ে ৪         আরমানিটোলার কেমিক্যাল গোডাউনের অনুমোদন ছিল না         ভারতে গত ২৪ ঘন্টায় রেকর্ড ৩ লাখ ৩২ হাজার ৭৩০ করোনা রোগী শনাক্ত         ৮ দিনে ভার্চুয়াল আদালতে ১৫ হাজার আসামির জামিন         ভারতের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে ১৩ করোনা রোগীর মৃত্যু         করোনাকালে দেশে খাদ্য সংকট হবে না ॥ কৃষিমন্ত্রী         সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি         নারায়ণগঞ্জে গ্যাসের পাইপ বিস্ফোরিত হয়ে দুই পরিবারের ১১ জন দগ্ধ         রাতের আধাঁরে হালদায় অভিযান, ৫ হাজার মিটার জাল জব্দ         ঘুমধুম সীমান্তে বন্দুকযুদ্ধে মাদক কারবারি রোহিঙ্গা নিহত