বুধবার ৭ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কৃষিব্যাংকের প্রধান কার্যালয়ের ৮ তলা থেকে লাফিয়ে পড়েও প্রাণে রক্ষা পেলেন মহিলা জিএম

স্টাফ রিপোর্টার ॥ ঢাকার মতিঝিলে কৃষিব্যাংকের প্রধান কার্যালয়ের আট তলা থেকে লাফিয়ে পড়লেন ব্যাংকটির এক মহিলা মহাব্যবস্থাপক। ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক আলী হোসেন প্রধানিয়ার মানসিক অত্যাচারে অতিষ্ঠ হয়ে ওই নারী কর্মকর্তা আত্মহত্যার উদ্দেশ্যে ঝাঁপিয়ে পড়েছিলেন বলে অভিযোগ উঠেছে। অবশ্য অল্পের জন্য ওই নারী কর্মকর্তা প্রাণে বেঁচে গেছেন। ঝাঁপিয়ে পড়লেও সৌভাগ্যবশত সাত তলার কার্নিশে আটকে পড়েন। পরে ব্যাংকের লোকজন ও স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মতিঝিল ব্যাংক পাড়ার কৃষিব্যাংকের প্রধান কার্যালয়ে ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, আচমকা এক নারীর চিৎকার শুনতে পান তারা। দেখেন এক নারী ব্যাংকটির সাত তলার একটি কার্নিশে অচেতন অবস্থায় পড়ে আছে। দ্রুত তাকে উদ্ধার করা হয়। পরে তাকে শেরেবাংলানগর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। ব্যাংকের লোকজন ওই নারী ব্যাংকটির মহাব্যবস্থাপক পারভীন আক্তার বলে পরিচয় শনাক্ত করেন।

এ ব্যাপারে ট্রমা সেন্টারে যোগাযোগ করা সেবাদানকারী প্রতিষ্ঠানটির তথ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম জনকণ্ঠকে বলেন, আত্মহত্যার উদ্দেশ্যে লাফিয়ে পড়ে আহত পারভীন আক্তার নামের এক নারী তাদের হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তিনি কি করেন তা জানা যায়নি।

এ ব্যাপারে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলী হোসেন প্রধানীয়ার সঙ্গে যোগাযোগ করা হলে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে জনকণ্ঠকে বলেন, ঘটনার আগে একটি মিটিং চলছিল। খারাপ লাগার কারণে তিনি মিটিং থেকে বাইরে বের হন। হঠাৎ মাথা ঘুরে তিনি পড়ে যান। পরে তাকে উদ্ধার করা হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার বিরুদ্ধে ওই নারী কর্মকর্তাকে মানসিকভাবে নির্যাতন করার যে অভিযোগ উঠেছে, তা ভিত্তিহীন বলে দাবি করেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭২৭৭৮০
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬২৮১১১
শীর্ষ সংবাদ:
সবার জন্য টিকা চাই ॥ কোভিড-১৯ ভ্যাকসিনকে বৈশ্বিক পণ্য আখ্যায়িত         মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িক সংস্কৃতির বিরুদ্ধেই যত ক্ষোভ         করোনার কবলে ৮০ লাখ প্রতিষ্ঠান         আগের সব বিধিনিষেধই থাকছে নতুন লকডাউনে         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         হেফাজতের ২৩ মামলার তদন্ত করবে সিআইডি         কওমি শিক্ষার্থীদের মাঠে নামিয়ে ক্ষমতা দখলের চেষ্টা করেন মামুনুল         এক মাসেই করোনা নিয়ন্ত্রণ সম্ভব         চারদিন পর করোনায় মৃত্যু একশ’র নিচে নেমেছে         প্রবাসীদের কথা বিবেচনায় আজ থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চালু         এফবিসিসিআই নির্বাচন বন্ধে কর্তৃপক্ষের নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়         দারিদ্র্যের হিসাবে মিল নেই ॥ কোটিপতির সংখ্যা বেড়েছে         অসময়ে বাড়ছে যমুনার পানি, ভাঙ্গনের শঙ্কা         দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে হাইকোর্টের ক্ষোভ         সহিংসতার জন্য অবশেষে দুঃখ প্রকাশ বাবুনগরীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯১, নতুন শনাক্ত ৪৫৫৯         দুষ্কৃতকারীদের গ্রেফতার করা হচ্ছে : ড. হাছান মাহমুদ         হেফাজত নেতা কোরবান আলী গ্রেফতার         অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলে অনুমতি         ভ্যাকসিন রপ্তানি পুরোপুরি বন্ধ করে দিচ্ছে ভারত