বৃহস্পতিবার ২ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে ছুরিকাঘাতে গৃহবধূ খুন

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ পারিবারিক কলহের জের ধরে গোলাপগঞ্জে স্বামীর উপর্যুপরি ছুরিকাঘাতে খুন হয়েছেন স্ত্রী। বুধবার উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাঁওয়ে ঘটনাটি ঘটে। ঘাতক স্বামী দানা মিয়া (৩৪) কান্দিগাঁও-এর সুনা মিয়ার ছেলে। নিহত স্ত্রীর নাম লাকি বেগম (২৩)। ঘটনার পর ছুরিসহ দানা মিয়াকে আটক করেছে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের কিছুদিন পর থেকেই দানা ও লাকির মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। বর্তমানে তাদের ৫ বছরের এক মেয়ে ও ৩ বছরে এক ছেলে রয়েছে। বুধবার পারিবারিক কলহের জের ধরে ঝগড়ার এক পর্যায়ে দুপুর ১টার দিকে দানা মিয়া ধারালো ছুরি দিয়ে স্ত্রী লাকিকে উপর্যুপরি আঘাত করতে থাকেন। এতে ঘটনাস্থলেই লাকি মারা যান।

সিরাজগঞ্জে রাজমিস্ত্রি

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বিসিক মোড় এলাকায় মঙ্গলবার রাতে নজরুল ইসলাম (২২) নামে এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার বাড়ি শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে। এ ঘটনায় বুধবার সকালে পুলিশ দিয়ারবৈদ্যনাথ গ্রাম থেকে লিটন নামের এক যুবককে গ্রেফতার করেছে।

এলাকাবাসী জানান, নজরুল ইসলাম রাজমিস্ত্রির কাজ শেষে বাড়ি ফেরার পথে বিসিক মোড় এলাকায় পৌঁছলে রাস্তায় ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা হামলা করে। এ সময় তার বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পরিবার জানায়, অটোরিক্সায় সিটে বসাকে কেন্দ্র করে দিয়ারবৈদ্যনাথ গ্রামের এক যুবকের সঙ্গে ঝগড়াকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে।

চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধ

সংবাদদাতা চাঁপাইনবাবগঞ্জ থেকে জানান, জমি-জায়গা নিয়ে দু’পক্ষের বিরোধের জেরে প্রতিপক্ষের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর হরিপুর-বোর্ডঘর পেট্রোল পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ হরিপুর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মজিবুর রহমান (৫৩)। পুলিশ জানায়, নিহত মজিবুর রহমানের সঙ্গে প্রতিপক্ষ হরিপুর এলাকার মৃত আলহাজ তোসলিম উদ্দিনের ছেলে মোশারফের দীর্ঘদিন থেকে জমি জায়গা নিয়ে বিরোধ চলছিল।

রূপগঞ্জে পোড়া লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে আগুনে পোড়া অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকার একটি সবজি বাগানের পাশে আগুনে পোড়া লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ পৌঁছে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়। তবে লাশের পুরো শরীর আগুনে পুড়ে ছাই হয়ে গেলেও দুটি পা অবশিষ্ট অবস্থায় পাওয়া যায়। শুধু দুটি পা অবশিষ্ট থাকায় লাশটি নারী না পুরুষ শনাক্ত করা যায়নি।

যশোরে বিবস্ত্র লাশ

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, অভয়নগরে গাছের সঙ্গে হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ধোপাদী গ্রামের উত্তরপাড়ার কবিরাজ বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে নিহত ব্যক্তির পরিচয় এখনও মেলেনি। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সকালে ধোপাদী গ্রামের উত্তরপাড়া এলাকাবাসী কবিরাজ বাগানে একটি লাশ দেখতে পায়।

বাগেরহাটে যুবক

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, সুপারি বাগান থেকে কাওছার শেখ (৩৫) নামের এক যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে। বুধবার বিকেলে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর গ্রামের নিহতের বাড়ির পাশের একটি সুপারির বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
দক্ষিণ ও পূর্ব এশিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে         করোনায় ত্রাণ মন্ত্রণালয়ের উপ-সচিবের মৃত্যু         জরুরি প্রয়োজন ছাড়া বাইরে গেলেই জরিমানা করবে র্যাব         আজও মোড়ে মোড়ে চেকপোস্ট, বেড়েছে গাড়ির চাপ         গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় একই পরিবারের নিহত ৪, আহত ৩         লকডাউনের দ্বিতীয় দিনে ঢাকার রাস্তায় লোক চলাচল বেড়েছে         মোসাদের স্থাপনায় ভয়াবহ হামলা ॥ নিহত ৩         শুক্রবার ভোর সাড়ে ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গ্যাস থাকবে না যেসব এলাকায়         আফগানিস্তান থেকে যুক্তরাষ্ট্রের সৈন্য প্রত্যাহার ১ মে-তে শুরু         চাঁদের বুকে পা-রাখা সর্বশেষ তিন ব্যক্তি হচ্ছেন হ্যারিসন, এভান্স ও সারনান         আবদুল মতিন খসরুর সম্মানে আজ বসছে না সুপ্রিম কোর্ট         আবারও উইজডেনের বর্ষসেরা ক্রিকেটার স্টোকস         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৬         ফের ‘করোনা বুলেটিন’ চালু হচ্ছে         করোনা : ক্রেতাশূন্য ইফতারের দোকান         আব্দুল মতিন খসরু আর নেই         করোনা : চলে গেলেন শামসুজ্জামান খান         করোনা মোকাবেলায় প্রযুক্তির অবকাঠামো সহায়ক ভূমিকা পালন করছে: পলক         বিদেশগামী কর্মীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট চালু         সম্মিলিত শক্তি দিয়ে করোনা ভাইরাসকে প্রতিহত ও পরাজিত করতে হবে ॥ কাদের