বৃহস্পতিবার ২ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রাণ দেব তবু মাথা নত করব না ॥ বাবলু

স্টাফ রিপোর্টার ॥ চলমান স্থানীয় সরকার নির্বাচনকে প্রহসনের নির্বাচন আখ্যা দিয়ে বিরোধী দল জাতীয় পার্টি বলছে, বর্তমান সরকার দেশের নির্বাচনী ব্যবস্থা ভেঙ্গে চুরমার করে দিয়েছে। চলমান স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী সন্ত্রাসীরা জিতেছে আর হেরেছে দেশের ভোটাররা। ভোট দিতে না পেরে ভোটাররা রাস্তায় কান্না করছে, এটা মেনে নেয়া যায় না।

মঙ্গলবার দলের বনানী কার্যালয়ে জাতীয় পার্টি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করা হয়। দলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। স্থানীয় সরকার নির্বাচন নিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে দলটি। ইতোমধ্যে পঞ্চম দফার নির্বাচন শেষ হয়েছে। আগামী কিছুদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।

আওয়ামী লীগ দেশকে পুলিশী রাষ্ট্রে পরিণত করেছে এবং মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে মন্তব্য করে বাবলু বলেন, নির্বাচন নিয়ে প্রহসনের ধিক্কার জানাই।

জাতীয় পার্টি মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠিত করবে এমন প্রতিশ্রুতি দিয়ে ডাকসুর সাবেক এই নেতা বলেন, মানুষের ভোটাধিকার রক্ষার আন্দোলনে প্রয়োজনে প্রাণ দেব কিন্তু মাথা নত করব না। বর্তমান সরকারের অধীনে আর কোন নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে কিনা তা আগামী প্রেসিডিয়াম সভায় সিদ্ধান্ত হবে।

শীর্ষ সংবাদ:
“আদালত বন্ধ বা খোলা রাখার এখতিয়ার প্রধান বিচারপতির”         সুপ্রিম কোর্টে আবদুল মতিন খসরুর জানাজা সম্পন্ন         দক্ষিণ ও পূর্ব এশিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে         দেশে ভারতীয় ভিসা কেন্দ্রের কার্যক্রম স্থগিত         কঠোর লকডাউনেও দীর্ঘ যানজট!         করোনায় ত্রাণ মন্ত্রণালয়ের উপ-সচিবের মৃত্যু         জরুরি প্রয়োজন ছাড়া বাইরে গেলেই জরিমানা করবে র্যাব         আজও মোড়ে মোড়ে চেকপোস্ট, বেড়েছে গাড়ির চাপ         গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় একই পরিবারের নিহত ৪, আহত ৩         লকডাউনের দ্বিতীয় দিনে ঢাকার রাস্তায় লোক চলাচল বেড়েছে         মোসাদের স্থাপনায় ভয়াবহ হামলা ॥ নিহত ৩         এবার ফিলিস্তিনি শিশুর চোখে গুলি করল ইসরাইলি সেনা         শুক্রবার ভোর সাড়ে ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গ্যাস থাকবে না যেসব এলাকায়         ইরাকে রকেট হামলায় তুর্কি সেনা নিহত         আফগানিস্তান থেকে যুক্তরাষ্ট্রের সৈন্য প্রত্যাহার ১ মে-তে শুরু         বাবরের দুর্দান্ত সেঞ্চুরিতে পাকিস্তানের রেকর্ড জয়         চাঁদের বুকে পা-রাখা সর্বশেষ তিন ব্যক্তি হচ্ছেন হ্যারিসন, এভান্স ও সারনান         আবদুল মতিন খসরুর সম্মানে আজ বসছে না সুপ্রিম কোর্ট         আবারও উইজডেনের বর্ষসেরা ক্রিকেটার স্টোকস         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৬