মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রাইভেট পড়ে বাড়ি ফেরা হলো না মৌনতা‘র

প্রাইভেট পড়ে বাড়ি ফেরা হলো না মৌনতা‘র

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥চট্টগ্রামের সীতাকুন্ডে বাসের ধাক্কায় শামস তাহিয়াত মৌনতা (১৬)নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। রবিবার সকালে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে উপজেলার ভাটিয়ারীতে এঘটনা দুর্ঘটনা ঘটলে চিকিৎসাধীন অবস্থায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে দুপুর ১২টায় মৃত্যুবরণ করেন । মৌনতা বাংলাদেশ মেলিটারী একাডেমী (বিএমএ) স্কুলের ১০ শ্রেণির শিক্ষার্থী ও সোনাইছড়িস্থ রাজা কাসেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তার ও বাঁশবাড়িয়া-সন্দ্বীপ ফেরী ঘাটের ম্যানেজার সেলিম উল্লা”র কন্যা।

জানা যায়, স্কুল ছাত্রী মৌনতা ভাটিয়ারি এলাকায় প্রাইভেট পড়া শেষে কাসেম জুট মিলসস্থ ওয়ান ব্যাংক এলাকায় নিজ বাসায় আসার জন্য একটি গাড়িতে উঠার চেষ্টা করেন। এ সময় পিছন দিক থেকে অপর একটি মিনি বাস “সীতাকু-ের চাকা” তাকে ধাক্কা দেয়। এতে সে মারাত্বকভাবে আহত হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মৃত্যুবরণ করে।

এ বিষয়ে জানতে চাইলে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো.আলমগীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“দূর্ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস ও চালককে আটক করেন।”

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা