মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

স্টাফ রিপোর্টার,বগুড়া অফিস ॥ শুক্রবার বগুড়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। বগুড়া-ঢাকা মহাসড়কের শাজাহানপুর উপজেলা ও বগুড়া-নওগাঁ সড়কের দুপচাঁচিয়া উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। এর মধ্যে বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাসের চাপায় সিএনজি চালিত অটোরিক্সার চালকসহ ৪ জন নিহত হন। দুপচাঁচিয়া উপজেলায় অপর দুর্ঘটনায় মারা যান ব্যাটারী চালিত অটোরিক্সার চালক ও যাত্রী। নিহতরা হলো-সিএনজি চালিত অটোরিক্সা চালাক শাহাজামাল(৩৪),অটোরিক্সার যাত্রী কালিদাস(৭২),সুদয় কুমার মোহন্ত(৪০),হারেজ(৪০), ব্যাটারী চালিত অটোরিক্সার চালাক রবিউল ইসলাম রাসেল(৩৫) ও এর যাত্রী মুক্তার হোসেন(৩২)। দুর্ঘটনার পর পুলিশ বাস ও ট্রাক আটক করেছে।

হাইওয়ে পুলিশ জানায়, ভোর সাড়ে ৫টার দিকে সিএনজি চালিত একটি অটোরিক্সা যাত্রী নিয়ে শেরপুর উপজেলার দিক থেকে বগুড়া শহরের দিকে আসছিলো। পথে শাজাহানপুর উপজেলার মাঝিরাবাজার স্ট্যান্ড সংলগ্ন এলাকায় একই দিক থেকে আসা শাওন পরিবহন নামে একটি বাস পিছন দিক দিয়ে অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিক্সার ৩ জন মারা যান। হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। পুলিশ জানায়, অটোরিক্সায় চালক সহ ৪ জন যাত্রী ছিলো। বাসটি ঢাকা থেকে গাইবান্ধা যাচ্ছিল। দুর্ঘটনার পর পরেই ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। হাইওয়ে পুলিশ শেরপুর ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, একটি স্পিড ব্রেকারের সামনে দুর্ঘটনাটি ঘটে। স্পিড ব্রেকারটিতে সনাক্তকরণ কোন চিহ্ন ছিলো না। বাসটিও দ্রুত গতিতে আসছিলো। এঘটনায় থানায় মামলা ও বাসটি আটক করা হয়েছে। অপর দুর্ঘটনা ঘটে দুপুর আড়াইটার দিকে দুপচাঁচিয়া উপজেলার তিশিগাড়ি এলাকায়। পুলিশ জানায়,নওগাঁর দিক থেকে বগুড়াগামী একটি ট্রাক ব্যাটারী চালিত একটি অটোরিক্সাকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সা চালক ও এর যাত্রী গুরুতর আহত হন। দুর্ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে। হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। দুপচাঁচিয়া থানা পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হয়েছে।

উল্লেখ্য মাত্র এক সপ্তাহের ব্যবধানে বগুড়ায় সড়ক দুর্ঘটনায় এক দিনে বেশি সংখ্যক প্রানহানীর এটি দ্বিতীয় ঘটনা। এর আগে ২১ ফেব্রুয়ারি সকালে বগুড়ার শেরপুর উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৬ জন মারা যান। বেপরোয়া গতি এই সড়ক দুর্ঘটনার অন্যতম কারণ বলে হাইওয়ে পুলিশ জানিয়েছিলো।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯১৯৫৭
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮১১১৩
শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা