বৃহস্পতিবার ৯ বৈশাখ ১৪২৮, ২২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় ২৪ ঘন্টা পরিবহণ চলাচল স্থগিত

খুলনায় ২৪ ঘন্টা পরিবহণ চলাচল স্থগিত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা থেকে ১৮টি রুটে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা পরিবহন চলাচল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে খুলনা বাস-মিনিবাস মালিক সমিতি। এ ব্যাপারে সমিতির পক্ষ থেকে সুস্পষ্ট কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে বিএনপির দাবি শনিবার খুলনায় আহুত বিভাগীয় সমাবেশকে বানচাল করতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিএনপি নেতারা বলেন, যানবাহন বন্ধ রেখে সমাবেশ বানচাল করা যাবেনা।

খুলনা জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা এ বলেন, শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার সন্ধ্য ৬টা পর্যন্ত পরিবহণ চলাচল স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এই সময়ে খুলনা থেকে কোন পরবহণ ছেড়ে যাবেনা এবং কোন পরিবহণ খুলনায় প্রবেশ করবেনা।

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, পরিবহন বন্ধ করে সমাবেশ বন্ধ করা যাবেনা। পরিবহন বন্ধ করে আমাদের গণতান্ত্রিক অধিকারের ওপর নগ্ন হস্তক্ষেপ করা হয়েছে। নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তিনি বলেন, গ্রেফতার, হয়রানী ও যানবাহন বন্ধ করে মহাসমাবেশ বানচাল করা যাবেনা। এদিকে খুলনার বিএনপির একাধিক নেতা জানান, শুক্রবার দুপুর পর্যন্ত তাদের মহাসমাবেশ করার অনুমতি দেয়নি কেএমপি।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাম বাতিলের প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ দেশের ছয় সিটিতে সাবেক মেয়র প্রার্থীদের নেতৃত্বে খুলনায় মহাসমাবেশের কর্মসূচি দিয়েছে বিএনপি।

খুলনার বিএনপি নেতারা বলেন, এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ব্যারিষ্টার শাহজাহান ওমর বীর উত্তম। বিশেষ অতিথি থাকবেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চোধুরী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। এছাড়া প্রধান বক্তা ছয় সিটির মেয়র প্রার্থীরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭৩২০৬০
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬৩৫১৮৩
শীর্ষ সংবাদ:
বিলাসী ব্যয় নয় ॥ ক্ষতিগ্রস্ত অর্থনীতি পুনরুদ্ধারে কৌশলী পদক্ষেপ         শান্তর শতকে বড় সংগ্রহের পথে বাংলাদেশ         বিকল্প উৎস থেকে টিকা সংগ্রহের সর্বাত্মক প্রচেষ্টা         দুস্থ মানুষের সহায়তায় প্রধানমন্ত্রীর বরাদ্দ সাড়ে ১০ কোটি টাকা         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         ব্যাঙ্ককে হেফাজত বিএনপি গোপন বৈঠকে ষড়যন্ত্র         ১৫ দিনে এলো এক মাসের বেশি রেমিটেন্স         কাম ক্রোধে মত্ত আপাদমস্তক ভণ্ড যুবক         হাওড়ে ধান কাটা ও মাড়াইয়ের ধুম         করোনায় আরও ৯৫ জনের মৃত্যু         দরিদ্র মানুষের জীবন জীবিকায় সবচেয়ে গুরুত্ব দেয়া হবে         রূপপুর বিদ্যুত কেন্দ্রের দ্বিতীয় রি-এ্যাক্টরও আসছে         উদ্বোধনের অপেক্ষায় কক্সবাজারের রানওয়ে প্রকল্প         মেট্রোরেলের বগির প্রথম চালান ঢাকায়         মহামারীতে পোশাক খাতের পুনরুদ্ধার ব্যাহত         আগামী রবিবার দোকান-শপিংমল খোলার বিষয়ে সিদ্ধান্ত         হেফাজতের আরেক সহকারী মহাসচিব গ্রেফতার         দরিদ্র মানুষের জীবন-জীবিকায় সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হবে : অর্থমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৫, নতুন শনাক্ত ৪২৮০         ঢাকায় পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ