মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮

অনলাইন ডেস্ক ॥ সিলেটে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রহিমা খাতুন (৩০) নামের আর এক নারীযাত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ছাতক উপজেলার বাউয়ালী গ্রামের মফিজ আলীর মেয়ে।

আজ শুক্রবার দুপুর ১২টায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা চলাকালে তিনি মারা যান। এনিয়ে ভয়াবহ এই সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল আটজনে।

নিহতদের মধ্যে এনা পরিবহনের ও লন্ডন এক্সপ্রেস নামের দুই চালক, এনার সুপারভাইজার ও হেলপার রয়েছেন। এছাড়া ওই ঘটনায় আল মাহমুদ সাদ ইমরান খান (৩৩) নামের একজন চিকিৎসকও মারা গেছেন। তিনি তার চিকিৎসক স্ত্রী শারমিন আক্তার অন্তরাকে নিয়ে বিশেষ বিসিএসের (স্বাস্থ্য) পরীক্ষা দেয়ার জন্য ঢাকা নিয়ে যাচ্ছিলেন বলে জানা গেছে।

এর আগে শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর নামক স্থানে ঢাকাগামী এনা পরিবহনের বাস ও সিলেটগামী লন্ডন এক্সপ্রেসের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন এবং হাসপাতালে নেয়ার পর দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১৮ জন।

এতথ্য নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের।

তিনি বলেন, বাস দুটিতে মোট যাত্রী ছিলেন ৩৬ জন আর চালক, সুপারভাইজার ও হেলপার ছিলেন ৬। এরমধ্যে এনা বাসে ৮ জন যাত্রী এবং চালক, সুপারভাইজার হেলপারসহ মোট আরোহী ছিল ১১ জন। লন্ডন এক্সপ্রেস বাসে যাত্রী ছিলেন ২৮ জন এবং চালক সুপারভাইজার ও হেলপারসহ আরোহী ছিলেন ৩১ জন।

এ ঘটনায় অপর নিহতরা হলেন-সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক আল মাহমুদ সাদ ইমরান খান (৩৩), এনা পরিবহনের বাসের চালক ওসমানীনগর উপজেলার ধরখা গ্রামের মঞ্জুর আলী (৩৮), এনার সুপারভাইজার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিঠাভরা গ্রামের সালমান খান (২৫), হেলপার ধরখা গ্রামের জাহাঙ্গীর হোসেন (২৪), লন্ডন এক্সপ্রেসের চালক ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার রাজানিয়াকান্দি পশ্চিম পাড়ার রুহুল আমিন (৫০), ঢাকার ওয়ারি এলাকার বাসিন্দা কলেজছাত্র নাদিম আহমদ সাগর (১৯) ও সিলেট নগরের আখালিয়া নায়াবাজার এলাকা শাহ কামাল (৪৫)।

গুরুতর আহতরা হলেন-ডা. শারমিন আক্তার অন্তরা (২৯), শেখ মো. রুহেল আহমদ (৩০), মো. শাহ নেওয়াজ, নিহত সাগরের বড়ভাই ঢাকার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ওয়ারি এলাকার বাসিন্দা জাহিদ হাসান (৩৫), তার ভাই জাহেদ ইসলাম (৩৩), আইয়ান হাসান, বোন সুর্বনা পারভিন (৩০), সীমা পারভিন (২৮), শান্তা (২৫), সেলিনা পারভিন (৩২), তাদের মা চান বিবি, তার নাতি মাহি, নগরের দর্শনদেওরি এলাকার কামরুজ্জামান (৩২), রেজাউল করিম (৪৫), শামীম আহমদ (২৪), জসিম উদ্দিন (৩০), মো. আলা উদ্দিন (৬০), এসএ সালাম (৩৫)।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯১৯৫৭
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮১১১৩
শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা