মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় মামলা

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ২৩ ফেব্রুয়ারি ॥ নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নিহতের বাবা মাওলানা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন। (মামলা নং-২৬।)

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি রনি বলেন, ‘মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। মামলাটি অধিক গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে সেই বিষয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুতই চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।’

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাওলনা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টারের ছেলে এবং তিনি দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি ছিলেন।

আরেক সাংবাদিকের ওপর হামলা ॥ কোম্পানীগঞ্জে চরফকিরা ইউনিয়নে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণ পর আরেক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি জনকণ্ঠকে জানান, এ ন্যক্কারজনক হামলার ঘটনায় মঙ্গলবারও সাংবাদিকদের বিক্ষোভ অব্যাহত রয়েছে। হামলার শিকার সাংবাদিক গিয়াস উদ্দিন রনি জানান, রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বসুরহাট রূপালী চত্বরের কাছে অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪ ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনিকে বসুরহাট রূপালী চত্বর-সংলগ্ন তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মারধর করেছে কাদের মির্জার সমর্থকরা।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে খেলছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন         মামলায় হাজি সেলিমের ১৩ বছরের দণ্ডের মামলার রায় আজ         প্রতিবন্ধী নারীকে ধাক্কা ॥ বাসচালক-হেলপার গ্রেফতার         কলকাতায় রেলের ভবনে আগুনে নিহত ৯         বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন মঙ্গলবার         সস্ত্রীক করোনা ভাইারসে আক্রান্ত সিরিয়ার প্রেসিডেন্ট বাসার আল আসাদ         টিকার পূর্ণ ডোজ গ্রহণকারীদের সঙ্গে সাক্ষাতে মাস্কের প্রয়োজন নেই         প্রভুদের ভুলতে পারেনি ॥ ওরা এখনও পালিত সারমেয় দল হিসেবেই আছে         ব্রিটিশ রাজপরিবারেও বর্ণবাদ রয়েছে, মুখ খুললেন মেগান         চাঙ্গা হবে গ্রামীণ অর্থনীতি         অধিকার আদায় করে নিতে হবে         মহেশখালীতে হচ্ছে এলপিজি মাদার টার্মিনাল         জিয়াকে ধরতে পুলিশের অভিযান         খালেদার সাজা স্থগিতের মেয়াদ ফের ৬ মাস বাড়ছে         দেশে করোনা সংক্রমণ উর্ধমুখী         ৪১তম বিসিএস পরীক্ষা পেছানোর দাবি, টিকা নিশ্চিতের আহ্বান         সরকারের পক্ষ থেকে আমার ওপর কোন চাপ ছিল না         মংলা বন্দরে ৭৯৩ কোটি টাকার ড্রেজিং প্রকল্প         ধর্ষণের শিকার নারীর ছবি, পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা         মুজিব জন্মশতবর্ষে পর্যটন স্পটগুলো উন্মুক্ত