মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লাথি মেরে গৃহবধূর গর্ভের সন্তান হত্যার অভিযোগ

মীর শাহ আলম, কুমিল্লা ॥ কুমিল্লা নগরীতে বসতবাড়ির সম্পত্তি নিয়ে বিরোধের জেরে পেটে লাথি মেরে শিল্পী আরমান নামে এক গৃহবধূর গর্ভের সন্তান হত্যার অভিযোগ পাওয়া গেছে। সন্তান হত্যার বিচার দাবিতে মৃত সন্তান কোলে নিয়ে শিল্পী আরমান ও তার স্বামী সোহেল আরমান দিনভর পুলিশ ফাঁড়ি, আদালত ও সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরে অবশেষে সোমবার সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানায় ৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। নগরীর ১৭নং ওয়ার্ডের পাথুরিয়াপাড়ায় এ ঘটনা ঘটে।

নগরীর পাথুরিয়াপাড়ার মৃত কবির মিয়ার ছেলে সোহেল আরমান ও তার স্ত্রী শিল্পী আরমান সোমবার কোতোয়ালি মডেল থানায় উপস্থিত সাংবাদিকদের জানান, পাশর্^বর্তী বাড়ির বাসিন্দা তাদের মামা আবুল কালাম ড্রাইভারের সঙ্গে বসতবাড়ির সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আবুল কালামের পরিবারের লোকজন বিভিন্ন সময় তাদের ওপর অত্যাচার- নির্যাতন চালিয়ে আসছিল। এ নিয়ে বিগত সময়ে থানায় ৪টি সাধারণ ডায়েরি করা হয়। সর্বশেষ গত ৪ ফেব্রুয়ারি মারধরের ঘটনায় একটি জিডি করেন সোহেল আরমান। এতে আবুল কালামের পরিবার আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। থানায় শিল্পী আরমানের দাখিলকৃত অভিযোগ থেকে জানা যায়, আবুল কালামের স্ত্রী শাহনাজ বেগম সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে রবিবার সন্ধ্যায় ঝগড়ায় লিপ্ত হয়ে একপর্যায়ে শিল্পী আরমানের পেটে লাথি মারলে তার প্রসব বেদনা শুরু হয়। রাতভর তীব্র যন্ত্রণা শেষে সোমবার ভোরে শিল্পী আরমানকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে একটি পুত্র সন্তান প্রসব করে। নবজাতকের মা শিল্পী আরমান অভিযোগে আরও উল্লেখ করেন, ৯ মাসের গর্ভ অবস্থায় আমাকে মারধর ও পেটে লাথি মারার কারণে গর্ভের সন্তান অসুস্থ হয়ে ভূমিষ্ঠ হওয়ার পর মারা যায়। সন্ধ্যায় তিনি বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় আবুল কালাম, তার স্ত্রী শাহনাজ বেগম, মেয়ে লিমা, ছেলে শরীফ ও আরিফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন।

সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মেহেদী হাসান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। নবজাতকের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে খেলছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন         মামলায় হাজি সেলিমের ১৩ বছরের দণ্ডের মামলার রায় আজ         প্রতিবন্ধী নারীকে ধাক্কা ॥ বাসচালক-হেলপার গ্রেফতার         কলকাতায় রেলের ভবনে আগুনে নিহত ৯         বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন মঙ্গলবার         সস্ত্রীক করোনা ভাইারসে আক্রান্ত সিরিয়ার প্রেসিডেন্ট বাসার আল আসাদ         টিকার পূর্ণ ডোজ গ্রহণকারীদের সঙ্গে সাক্ষাতে মাস্কের প্রয়োজন নেই         প্রভুদের ভুলতে পারেনি ॥ ওরা এখনও পালিত সারমেয় দল হিসেবেই আছে         ব্রিটিশ রাজপরিবারেও বর্ণবাদ রয়েছে, মুখ খুললেন মেগান         চাঙ্গা হবে গ্রামীণ অর্থনীতি         অধিকার আদায় করে নিতে হবে         মহেশখালীতে হচ্ছে এলপিজি মাদার টার্মিনাল         জিয়াকে ধরতে পুলিশের অভিযান         খালেদার সাজা স্থগিতের মেয়াদ ফের ৬ মাস বাড়ছে         দেশে করোনা সংক্রমণ উর্ধমুখী         ৪১তম বিসিএস পরীক্ষা পেছানোর দাবি, টিকা নিশ্চিতের আহ্বান         সরকারের পক্ষ থেকে আমার ওপর কোন চাপ ছিল না         মংলা বন্দরে ৭৯৩ কোটি টাকার ড্রেজিং প্রকল্প         ধর্ষণের শিকার নারীর ছবি, পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা         মুজিব জন্মশতবর্ষে পর্যটন স্পটগুলো উন্মুক্ত