মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে নববধূ হত্যার দায়ে ছয়জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২২ ফেব্রুয়ারি ॥ জেলার করিমগঞ্জে নববধূ রুবা আক্তার (১৮) হত্যার দায়ে দুই চাচা শ্বশুর ও শাশুড়িসহ মামলার ছয় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া রায়ে প্রত্যেককে এক লাখ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। সোমবার সকালে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহাম্মদ আব্দুুর রহিম আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো করিমগঞ্জ উপজেলার ভাটিয়া মোড়লপাড়া গ্রামের মোঃ তাহেরের মেয়ে লুৎফা, মৃত মীর হোসেনের ছেলে মোঃ সোরাব, তার স্ত্রী মোছাঃ জোসনা ও ছেলে মোঃ শরীফ, মৃত হালু মিয়ার ছেলে মুসলিম ও তার স্ত্রী নূর নাহার বেগম। মামলার বিবরণে জানা যায়, ভাটিয়া মোড়লপাড়া গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের মেয়ে নিহত রুবা আক্তারের সঙ্গে ২০১১ সালের ১৯ মে তারই চাচাত ভাই মৃত আব্দুছ কুদ্দুছের ছেলে শামীমের (২২) পারিবারিভাবে বিয়ে হয়। উভয়ের দাদা-দাদি মৃত্যুর আগে ওছিয়ত মোতাবেক দুজনের মধ্যে বিয়েটি হয়েছিল। কিন্তু এ বিয়ে শামীম ও তার চাচা-চাচিসহ পরিবারের অন্যরা মেনে নিতে পারেনি। এর জেরে আসামিরা আক্রোশে পরস্পর যোগসাজোশে একই উদ্দেশ্যে নববধূ রুবা আক্তারকে ২০১১ সালের ৩ জুন রাতে গলাটিপে হত্যা করে লাশ বাড়ির পেছনে ডোবায় ফেলে রাখে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে খেলছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন         মামলায় হাজি সেলিমের ১৩ বছরের দণ্ডের মামলার রায় আজ         প্রতিবন্ধী নারীকে ধাক্কা ॥ বাসচালক-হেলপার গ্রেফতার         কলকাতায় রেলের ভবনে আগুনে নিহত ৯         বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন মঙ্গলবার         সস্ত্রীক করোনা ভাইারসে আক্রান্ত সিরিয়ার প্রেসিডেন্ট বাসার আল আসাদ         টিকার পূর্ণ ডোজ গ্রহণকারীদের সঙ্গে সাক্ষাতে মাস্কের প্রয়োজন নেই         প্রভুদের ভুলতে পারেনি ॥ ওরা এখনও পালিত সারমেয় দল হিসেবেই আছে         ব্রিটিশ রাজপরিবারেও বর্ণবাদ রয়েছে, মুখ খুললেন মেগান         চাঙ্গা হবে গ্রামীণ অর্থনীতি         অধিকার আদায় করে নিতে হবে         মহেশখালীতে হচ্ছে এলপিজি মাদার টার্মিনাল         জিয়াকে ধরতে পুলিশের অভিযান         খালেদার সাজা স্থগিতের মেয়াদ ফের ৬ মাস বাড়ছে         দেশে করোনা সংক্রমণ উর্ধমুখী         ৪১তম বিসিএস পরীক্ষা পেছানোর দাবি, টিকা নিশ্চিতের আহ্বান         সরকারের পক্ষ থেকে আমার ওপর কোন চাপ ছিল না         মংলা বন্দরে ৭৯৩ কোটি টাকার ড্রেজিং প্রকল্প         ধর্ষণের শিকার নারীর ছবি, পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা         মুজিব জন্মশতবর্ষে পর্যটন স্পটগুলো উন্মুক্ত