বৃহস্পতিবার ২০ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে জমি বিক্রী করতে রাজী না হওয়ায় বড় বোনকে হত্যা করলো ছোট ভাই

মির্জাপুরে জমি বিক্রী করতে রাজী না হওয়ায় বড় বোনকে হত্যা করলো ছোট ভাই

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ মির্জাপুরে জমি বিক্রী করতে রাজী না হওয়ায় বড় বোনকে হত্যা করেছে ছোট ভাই। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের উত্তর পেকুয়া গ্রামে।

নিহত বড় বোনের নাম সুলতানা আক্তার (৩০)। তার পিতার নাম শাজাহান মিয়া। এদিকে ঘাতক ছোট ভাই শফিকুল ইসলাম (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে ছোট ভাই ও বড় বোনের বিরোধ চলে আসছিল। বুধবার জমির ভাগবাটোয়ারা নিয়ে বিকেলে দুই ভাই বোনের মধ্যে তর্কবিতর্ক হয়।

ছোট ভাই জমি বিক্রী করতে চাইলে বড় বোন রাজী না হলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্য়ায়ে ছোট ভাই শফিকুল ইসলাম ঘরের দরজা বন্ধ করে বড় বোন সুলতানাকে কিল ঘুষি ও গলা টিপে হত্যা করে।

খবর পেয়ে বাঁশতৈল ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় বলে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইফুল ইসলাম জানিয়েছেন।

নিহত সুলতানা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন বলে জানা গেছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকারী ছোট ভাই শফিকুকে গ্রেফতার করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৭৯৩০
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৯৬২৭
শীর্ষ সংবাদ:
“আমাদের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না ”         এইচ টি ইমামের মৃত্যুতে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির শোক         প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক         ১০ মাস কারাগারে ,অবশেষে মুক্তি পেলেন কার্টুনিস্ট কিশোর         রাজধানীতে টিকা নিয়েছেন ৫ লাখের বেশি মানুষ         উন্নয়নশীল দেশে উত্তরণ ॥ বাংলাদেশকে জাতিসংঘ মহাসচিবের অভিনন্দন         বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন এইচ টি ইমাম         উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত         এইচ টি ইমামের বর্ণাঢ্য কর্মময় জীবন         ঝটিকা সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী         অভ্যুত্থান ॥ ৩৮ জনের মৃত্যু দিয়ে সবচেয়ে রক্তাক্ত দিন পার করল মিয়ানমার         এইচ টি ইমামের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক         ইসরায়েলি যুদ্ধাপরাধের আনুষ্ঠানিক তদন্ত শুরু         আফগানিস্তানে তিন গণমাধ্যমকর্মীকে হত্যায় আইএসের দায় স্বীকার         হামলার সতর্কতার পর যুক্তরাষ্ট্রের পার্লামেন্ট অধিবেশন বাতিল         কক্সবাজারে র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত         হ্যাটট্রিক ও ওভারে ছয় ছক্কার ম্যাচে উইন্ডিজের জয়         জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি         পরমাণু সমঝোতাকে এগিয়ে নেওয়ার একমাত্র উপায় নিষেধাজ্ঞা প্রত্যাহার ॥ ইরান         শ্বাসরুদ্ধকর লড়াইয়ে সেভিয়াকে হারিয়ে ফাইনালে বার্সা