সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ইনু

করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ইনু

স্টাফ রিপোর্টার ॥ পাঁচদিন পর হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাসায় ফিরলেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বুধবার বিকালে তার বাসায় ফেরার কথা দলের পক্ষ থেকে জানানো হয়েছে। তিনি গত ১২ জানুয়ারি কোভিড টেস্টে পজিটিভ হয়ে চিকিৎসকদের পরামর্শে বাসায় আইসোলেশনে ছিলেন। পরবর্তিতে চিকিৎসার জন্য ১৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপিটালে তাকে ভর্তি করা হয়।

হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন ছিলেন সাবেক এই মন্ত্রী। এছাড়াও অধ্যাপক ডা. আলী হোসেন ও অধ্যাপক ডা. খায়ের মর্তুজাও ইনুর চিকিৎসা সমন্বয় ও তত্ত্বাবধান করেন। চিকিৎসকরা তাকে সতর্কতামুলক ও প্রতিরোধমুলক চিকিৎসা দিয়েছেন বলে জানিয়েছেন দলটির একাধিক নেতা। মেডিকেল টেস্টের ফলাফল পর পর চারদিন ধারাবাহিকভাবে স্বাভাবিক থাকায় ও কোভিড নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেন। তবে বাসায় তাকে আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা চালিয়ে যাওয়া ও আগামী ২৬ জানুয়ারি কোভিড পরীক্ষার পরামর্শ দেয়া হয়েছে। সেইসঙ্গে তাকে ১৫দিন বাসায় বাধ্যতামুলক বিশ্রামে থাকারও পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

শীর্ষ সংবাদ:
ফের বিক্ষোভের প্রস্তুতি মিয়ানমারের সামরিক জান্তার প্রতিবাদকারীদের         করোনা ভাইরাস ॥ আক্রান্ত ১১ কোটি ৪৬ লাখ ছাড়াল         ২০২৪ সালের নির্বাচনে আবার লড়বেন ট্রাম্প         ভারতের প্রথম করোনা ভাইরাসমুক্ত রাজ্য অরুণাচল         মাদক মামলায়ও অব্যাহতি পেলেন ইরফান সেলিম         লক্ষ্মীপুরে মেঘনায় মার্চ-এপ্রিল দুই মাস মাছ ধরায় নিষেধাজ্ঞা         ঝিনাইদহে হাত-পা বাঁধা মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার         অপহৃত শিশুসহ দুই অপহরণকারী আটক         করোনা ভাইরাসের টিকা নিলেন নরেন্দ্র মোদি         কর্মসংস্থানের কথা মাথায় রেখে শিক্ষা ব্যবস্থা সাজানো হচ্ছে         অনাবাদি জমি চাষের আওতায় আনতে টিম গঠনের নির্দেশ কৃষিমন্ত্রীর         তিন পার্বত্য জেলায় সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ফি নির্ধারণের উদ্যোগ নেয়া হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         পুলিশের সঙ্গে ছাত্রদল বিএনপির সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া         আস্থা বাড়ানোই বীমার চ্যালেঞ্জ         মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ১৮         করোনায় দেশে আরও ৮ জনের মৃত্যু         মালদ্বীপে অবৈধ কর্মী বৈধ হওয়া ও নতুন নিয়োগের সুযোগ         নিউজিল্যান্ডের অকল্যান্ডে ফের লকডাউন         উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে : ইসি সচিব