সোমবার ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর ॥ শ.ম রেজাউল

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ১৩ জানুয়ারি ॥ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকার বদ্ধ পরিকর। সে লক্ষ্য বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে সরকার। বর্তমানে শিক্ষা ও স্বাস্থ্য খাতে যে অগ্রগতি এবং উন্নতি সাধিত হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। মঙ্গলবার দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠির গনমান সোহাগদল মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং দক্ষিণ-পূর্ব সোহাগদল কমিনিউটি ক্লিনিকের পুনর্নির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ করে মন্ত্রী আরও বলেন, শিক্ষার্থীসহ নিজ নিজ সন্তানদের আদর্শ শিক্ষা দিন। সন্তান যেন মাদকাসক্ত ও চরিত্রহীন না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। সমাজ ব্যবস্থাকে দুর্নীতি মুক্ত করতে বর্তমান প্রজন্মকে নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত করতে হবে।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি, ইত্তেফাকের পিরোজপুর অফিস প্রধান মোঃ মুনিরুজ্জামান নাসিম আলীর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ শাহ আলম, পিরোজপুরের সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ (অব) অধ্যাপক টি এম হোসনেয়ারা সুলতানা (বকুল), পিরোজপুরের সিভিল সার্জন ডাঃ হাসানাত ইউসুফ জাকি, পিরোজপুরের শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, পিরোজপুরের এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, পিরোজপুরের স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মোঃ জাকির হোসেন, জেলা শিক্ষা অফিসার মোঃ ইদ্রিস আলী আযিযী, ইউএনও মোঃ মোশারেফ হোসেন, আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ। এর পূর্বে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে নুর মোহাম্মদ স্মৃতি সংসদ আয়োজিত মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্ধোধন করেন এবং কুড়িয়ানায় মুজিববর্ষে উপহার হিসেবে গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন।

শীর্ষ সংবাদ:
বাংলা একাডেমী সাহিত্য পুরস্কার ২০২০ ঘোষনা         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬০২         ওয়েস্ট ইন্ডিজকে ২৯৮ রানের টার্গেট দিল বাংলাদেশ         পি কে হালদারের ৩৩ সহযোগীর বিরুদ্ধে ৫ মামলা করল দুদক         চট্টগ্রামের জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে ॥ কাদের         এবছরের এসএসসির পুনর্বিন্যস্ত সিলেবাস প্রকাশ         সংসদে বিল পাস, দেশে-বিদেশে শাখা খুলতে পারবে ট্রাভেল এজেন্সি         দেশের সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে ॥ পাপন         মেজর মঞ্জুর হত্যা ॥ এরশাদকে অব্যাহতি         অব্যাহত সংক্রমণ আর টিকা সংকটে দিশেহারা ব্রিটেন         মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্তে ১৯ পোড়া লাশ উদ্ধার         পুলিশের কর্মকাণ্ডে জনগণের মধ্যে যেন ভীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় ॥ হাইকোর্ট         করোনা ভাইরাস ॥ মেক্সিকোর প্রেসিডেন্ট ওব্রাদর আক্রান্ত         আরও ৫০ লাখ ডোজ করোনা ভাইরাসের টিকা এসেছে         কয়েক দফা বন্ধের পর ফেরি চলাচল স্বাভাবিক         ব্রাজিলে বিমান বিধ্বস্ত ॥ নিহত ৪ ফুটবলার         'টিকা নেওয়া লোকেরাও ভাইরাস ছড়াতে পারে'         নেপালের প্রধানমন্ত্রী ওলিকে তার দল কমিউনিস্ট পার্টি থেকে বহিষ্কার         নদী ভাঙ্গনের মহামারী ॥ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব