সোমবার ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নূর হোসেন ও তার স্ত্রীর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু

কোর্ট রিপোর্টার ॥ অবৈধ সম্পদ অর্জন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় নারায়ণগঞ্জের সাত খুনের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন এবং তার স্ত্রী রোমা হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু হয়েছে।

গতকাল বুধবার ঢাকার বিশেষ জজ আদালত-১ এর বিচারক হোসনে আরার আদালতে দুই আসামির বিরুদ্ধে দুই মামলায় সাক্ষ্য দেন দুদকের উপপরিচালক জুলফিকার আলী। জবানবন্দী শেষে আসামিপক্ষের আইনজীবীরা জেরার জন্য সময় আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে জেরা এবং পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ আগামী ১১ ফেব্রুয়ারি ধার্য করে। সাক্ষ্য গ্রহণকালে নূর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আর রোমা জামিনে থেকে আদালতে হাজিরা দেন। নূর হোসেনের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের প্রাথমিক প্রমাণ পাওয়ায় ২০১৫ সালের ১৭ নবেম্বর তাকে সম্পদ বিবরণী দাখিলের নোটিস দেয় দুদক।

পরে মামলার তদন্তে নূর হোসেনের দাখিল করা সম্পদ বিবরণীতে অসঙ্গতি ধরা পড়ে। ২০১৬ সালের ১ আগস্ট মিথ্যা তথ্য দাখিল, অবৈধ সম্পদ অর্জন, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে রাজধানীর রমনা থানায় দুদকের উপপরিচালক মোঃ জুলফিকার আলী বাদী হয়ে দুজনের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেন। নূর হোসেনের দাখিল করা সম্পদ বিবরণীতে ২ কোটি ৪০ লাখ ৪ হাজার ১৭২ টাকার স্থাবর-অস্থাবর সম্পদের তথ্য গোপান করে মিথ্যা তথ্য দাখিলের অভিযোগ আনা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলা একাডেমী সাহিত্য পুরস্কার ২০২০ ঘোষনা         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬০২         ওয়েস্ট ইন্ডিজকে ২৯৮ রানের টার্গেট দিল বাংলাদেশ         পি কে হালদারের ৩৩ সহযোগীর বিরুদ্ধে ৫ মামলা করল দুদক         চট্টগ্রামের জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে ॥ কাদের         এবছরের এসএসসির পুনর্বিন্যস্ত সিলেবাস প্রকাশ         সংসদে বিল পাস, দেশে-বিদেশে শাখা খুলতে পারবে ট্রাভেল এজেন্সি         দেশের সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে ॥ পাপন         মেজর মঞ্জুর হত্যা ॥ এরশাদকে অব্যাহতি         অব্যাহত সংক্রমণ আর টিকা সংকটে দিশেহারা ব্রিটেন         মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্তে ১৯ পোড়া লাশ উদ্ধার         পুলিশের কর্মকাণ্ডে জনগণের মধ্যে যেন ভীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় ॥ হাইকোর্ট         করোনা ভাইরাস ॥ মেক্সিকোর প্রেসিডেন্ট ওব্রাদর আক্রান্ত         আরও ৫০ লাখ ডোজ করোনা ভাইরাসের টিকা এসেছে         কয়েক দফা বন্ধের পর ফেরি চলাচল স্বাভাবিক         ব্রাজিলে বিমান বিধ্বস্ত ॥ নিহত ৪ ফুটবলার         'টিকা নেওয়া লোকেরাও ভাইরাস ছড়াতে পারে'         নেপালের প্রধানমন্ত্রী ওলিকে তার দল কমিউনিস্ট পার্টি থেকে বহিষ্কার         নদী ভাঙ্গনের মহামারী ॥ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব