মঙ্গলবার ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে বিরোধের জেরে ধানের চারা নষ্ট

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৩ জানুয়ারি ॥ জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া গ্রামের ঢাকাইয়া পাড়ায় বুধবার দিনদপুরে দুষ্কৃতকারীর কীটনাশক প্রয়োগ করে ৪০ শতাংশ জমিতে রোপণকৃত বোরো ধানের চারাগাছ নষ্ট করে দিয়েছে।

বুধবার ওই জমির মালিক আফাজ উদ্দিন বলেন, তার ৪০ শতাংশ জমি তিনি প্রায় ৫০ বছরের অধিক সময় থেকে ফসল আবাদ করে আসছেন। কিছুদিন থেকে পার্শ্ববর্তী দেবীপুর ইউনিয়নের খলিশাকুরি গ্রামের খালেক নামে এক ব্যক্তি সে জমির মালিকানা দাবি করে আসছে। তাকে তার কাগজপত্র দেখাতে বললে তা দেখাতে টালবাহানা করে। এর মধ্যে বুধবার দুপুরে খালেকের কয়েকজন লোক তার জমিতে প্রকাশ্যে কীটনাশক ছিটিয়ে দেয়। এ সময় সেই জমির অধিকারী রফিকুল, মানিকসহ তার পরিবারের লোকজন বাধা দিতে গেলে তাদের প্রাণনাশের হুমকি দেয়া হয়।

ময়মনসিংহে কষ্টি পাথরসহ গ্রেফতার ৭

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ নগরীর শিববাড়ি এলাকার ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ৩৬ কেজি ৫০০ গ্রাম ওজনের কষ্টি পাথরসহ সাত জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। বুধবার দুপুরে র‌্যাবের এই অভিযানকালে গ্রেফতার সাতজন হচ্ছে মোহাম্মদ রুকতন, প্রদীপ মজুমদার, শেখ সামছুল আলম, মোহাম্মদ শহীদুল্লাহ, নিমন ওরফে রানা, আলাউদ্দিন ও নাজিরুল ইসলাম ওরফে মিন্টু।

শীর্ষ সংবাদ:
পুলিশের বাধা উপেক্ষা করে দিল্লিতে কৃষকরা         দেশে বর্তমানে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার ২৯         এইচএসসি ॥ পরীক্ষা ছাড়া ফল প্রকাশের গেজেট পাশ         দিহানের বিরুদ্ধে প্রতিবেদন ১১ ফেব্রুয়ারি         বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশি         আজারবাইজানকে সহযোগিতার ঘোষণা ইরানের         ঢাকায় ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন         করোনা ভাইরাসের নতুন ধরনের বিরুদ্ধেও কার্যকরী মডার্নার টিকা         নৌবাহিনীর প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক মারা গেছেন         ট্রাম্পের অভিশংসন বিচারের জন্য সিনেটে আনুষ্ঠানিক অভিযোগ দাখিল         জনগণের বন্ধু হবে পুলিশ ॥ মানবিক বাহিনী গঠনের উদ্যোগ         দীর্ঘদিন পর কয়েক মন্ত্রী সচিবের মুখোমুখি প্রধানমন্ত্রী         প্রচারের শেষদিনে সেøাগানে মুখর অলিগলি         দ্রুত ভ্যাকসিন পাওয়া গেছে প্রধানমন্ত্রীর দূরদর্শিতায়         অনলাইনে কাল থেকে নিবন্ধন         পদ্মশ্রী সম্মাননায় ভূষিত সন্জীদা খাতুন ও কাজী সাজ্জাদ জহির         দীর্ঘ প্রতীক্ষার ৫০ লাখ করোনা টিকা এলো ঢাকায়         ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল বাংলাদেশ         রামপালের ফেলে রাখা জমিতে হবে সৌরবিদ্যুত কেন্দ্র         বিএনপি কখনই স্বাধীনতার পক্ষ শক্তি হতে পারে না