মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল খালেক সরকারকে ধর্ষণ মামলায় গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। ৪৮ ঘণ্টার মধ্যে আইনের আওতায় আনা না হলে বৃহত্তর আন্দোলনের আল্টিমেটাম ঘোষণা করেছে সম্মিলিত নাগরিক কমিটি। মঙ্গলবার সকালে সম্মিলিত নাগরিক কমিটির আয়োজনে বীরগঞ্জ বিজয় চত্বরের সম্মুখ সড়কে ঘণ্টাব্যাপী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে আন্দোলনকারীরা আধাঘণ্টা দিনাজপুর-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে রাখে। এই মানববন্ধনে সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

চাঁদপুরে অবৈধ কারেন্ট জাল ধ্বংস

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২৯ ডিসেম্বর ॥ চাঁদপুর শহরের ওয়ারলেস মোড় সংলগ্ন গাছতলা ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে জব্দ ৭৫ লাখ মিটার অবৈধ কারেন্টজাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। একই সঙ্গে ট্রাকে থাকা মোঃ আরিফ ও আব্দুল বারেক নামে দুই ব্যক্তিকে ৫ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকেলে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম।

কোস্টগার্ড জানান, সকালে শহরের গাছতলা ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এ সময় মুন্সীগঞ্জ থেকে হরিনা ফেরিঘাটগামী একটি ট্রাক থেকে ৭৫ লাখ মিটার অবৈধ নতুন কারেন্টজালসহ দুইজনকে আটক করা হয়। আটকরা হলেন- মাদারীপুর জেলার পাঠককান্দি গ্রামের আবদুল মান্নান বেপারীর ছেলে মোঃ আবদুল বারেক ও মুন্সীগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী থানার আবদুল্লাহপুর গ্রামের আকবর সিকদারের ছেলে আরিফ।

শীর্ষ সংবাদ:
বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় ট্রলার ডুবি জেলে হাফিজুর উদ্ধার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         ডা. মুরাদ পদত্যাগপত্রেও ভুল লিখলেন         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         ৩০০ রান করে ইনিংস ঘোষণা করল পাকিস্তান         নাইকো দুর্নীতি ॥ খালেদার বিরুদ্ধে অভিযোগ শুনানি পেছাল         ক্যাটরিনার বিয়ের সঙ্গীতানুষ্ঠানে বাজানো হবেনা রণবীরের গান         ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন ডা. মুরাদ         মন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠালেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ         বৈঠকে বসেছেন দুই পররাষ্ট্র সচিব         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার