মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে প্রতারক চক্রের হোতাসহ গ্রেফতার ১৫

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৫ ডিসেম্বর ॥ নড়াইলে আন্তঃজেলা প্রতারক চক্রের হোতা আবু হেলাল আল মামুনসহ ১৫ জনকে গ্রেফতার করেছে ডিবি ও থানা পুলিশ। শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে যশোর বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা প্রতারক চক্রের হোতা ১০টি মামলার আসামি আবু হেলাল আল মামুনকে (৪৫) গ্রেফতার করে ডিবি পুলিশ।

মামুনের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে। এছাড়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪জনকে গ্রেফতার করা হয়।

লোহাগাড়ায় বিপুল মাদকসহ ২ কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া এলাকায় একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ ফেনসিডিল। গ্রেফতার করা হয়েছে ২ মাদক কারবারিকে।

শুক্রবার র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান, কুমিল্লা থেকে কক্সবাজারের দিকে বহন করা হচ্ছিল ফেনসিডিলের একটি চালান। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যবের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার সড়কের চুনতি এলাকায় মাইক্রোবাসটির গতিরোধ করে তল্লাশি চালায়। এতে বেরিয়ে আসে ৭৯১ বোতল ফেনসিডিল, যার মূল্য প্রায় ৮ লাখ টাকা। র‌্যাব সদস্যরা ওই গাড়ি থেকে আটক করে আনোয়ার হোসেন ওরফে কালু ড্রাইভার এবং আনসারুল ইসলাম নামের দুজনকে। এ দুজনেরই বাড়ি কক্সবাজারের চকরিয়া এলাকায়। তাদের দেখানো স্থান থেকেই ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। তিনটি বস্তায় এগুলো বহন করা হচ্ছিল। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ