মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে প্রতারক চক্রের হোতাসহ গ্রেফতার ১৫

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৫ ডিসেম্বর ॥ নড়াইলে আন্তঃজেলা প্রতারক চক্রের হোতা আবু হেলাল আল মামুনসহ ১৫ জনকে গ্রেফতার করেছে ডিবি ও থানা পুলিশ। শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে যশোর বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা প্রতারক চক্রের হোতা ১০টি মামলার আসামি আবু হেলাল আল মামুনকে (৪৫) গ্রেফতার করে ডিবি পুলিশ।

মামুনের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে। এছাড়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪জনকে গ্রেফতার করা হয়।

লোহাগাড়ায় বিপুল মাদকসহ ২ কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া এলাকায় একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ ফেনসিডিল। গ্রেফতার করা হয়েছে ২ মাদক কারবারিকে।

শুক্রবার র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান, কুমিল্লা থেকে কক্সবাজারের দিকে বহন করা হচ্ছিল ফেনসিডিলের একটি চালান। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যবের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার সড়কের চুনতি এলাকায় মাইক্রোবাসটির গতিরোধ করে তল্লাশি চালায়। এতে বেরিয়ে আসে ৭৯১ বোতল ফেনসিডিল, যার মূল্য প্রায় ৮ লাখ টাকা। র‌্যাব সদস্যরা ওই গাড়ি থেকে আটক করে আনোয়ার হোসেন ওরফে কালু ড্রাইভার এবং আনসারুল ইসলাম নামের দুজনকে। এ দুজনেরই বাড়ি কক্সবাজারের চকরিয়া এলাকায়। তাদের দেখানো স্থান থেকেই ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। তিনটি বস্তায় এগুলো বহন করা হচ্ছিল। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ