বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে পুকুর থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২০ ডিসেম্বর ॥ নলডাঙ্গা উপজেলায় পুকুর থেকে আনছার আলী (৫৫) নামে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার বাঙ্গাল খুলশী গ্রামের সূতির মাঠে একটি পুকুর থেকে ওই ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। নিহত আনছার আলী রাজশাহীর দুর্গাপার থানার আলীপুর নন্দিগ্রামের মুজিবুর রহমানের ছেলে।

নলডাঙ্গা থানার ওসি (তদন্ত) আকবর আলী জানান, সকাল ৯টার দিকে নলডাঙ্গা উপজেলার বাঙ্গাল খুলশী গ্রামের সূতির মাঠে আব্দুর রশিদ জমিতে কীটনাশক দিতে যাচ্ছিলেন। এ সময় তিনি ওই মাঠের একটি পুকুরে ওই ব্যক্তির মরদেহ ভাসতে দেখেন। পরে তিনি পুকুর মালিককে অবহিত করলে পুকুর মালিক বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে। পুলিশের ধারণা, দুবৃর্ত্তরা ভ্যান ছিনতাই করে এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। পরে নিহতের স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন। তারা জানান, আনছার ৫ দিন আগে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি।

ফটিকছড়ি

নিজস্ব সংবাদদাতা ফটিকছড়ি থেকে জানান, উপজেলার নাজিরহাট পৌরসভার সুয়াবিল এলাকার ধর্মছড়ি খালের চরে রবিবার সকালে গোপাল হাজারী (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানায়, শনিবার রাতে তিনি বাড়ি ফিরেননি। স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর গোপাল হাজারীর লাশ দেখতে পায়। পরে ভুজপুর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

গাইবান্ধা

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, ফুলছড়ি উপজেলার এরেণ্ডাবাড়ি ইউনিয়নের হরিচণ্ডি গ্রামের আণ্ডারচরে ভুট্টা খেত থেকে রবিবার সকালে ফুলছড়ি থানা পুলিশ অজ্ঞাত পরিচয় এক যুবতীর (১৬) লাশ উদ্ধার করেছে। এলাকাবাসী জানায়, হরিচণ্ডি গ্রামের আণ্ডারচর চরে শনিবার সন্ধ্যায় ওই ভুট্টা খেতে অজ্ঞাত যুবতীর লাশটি দেখতে পায় এলাকার লোকজন। তারা ফুলছড়ি থানায় খবর দেয়। ফুলছড়ি থানার ওসি (তদন্ত) তাজুল ইসলাম পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী