বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ৪০ কক্ষ ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কোনাবাড়িতে রবিবার দুটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে বিভিন্ন মালামালসহ প্রায় ৪০টি কক্ষ পুড়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি উত্তরপাড়া এলাকার স্থানীয় সম্ভু সরকারের টিনশেডের বাড়িতে রবিবার বেলা ১১টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পার্শ্ববর্তী বিভিন্ন কক্ষে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের জয়দেবপুর ও কাশিমপুর ডিবিএল স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে আগুনে মালামালসহ ওই বাড়ির ১২টি কক্ষ সম্পূর্ণভাবে ও আরও ৭টি কক্ষ আশিংকভাবে পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এদিকে একইদিন ভোর সাড়ে ৫টার দিকে মহানগরের কোনাবাড়ি থানাধীন দেউলিয়াবাড়ি বেলতলা এলাকার আলম মিয়ার টিনশেড বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে মালামালসহ ১০টি কক্ষ পুড়ে যায়।

টঙ্গী

নিজস্ব সংবাদদাতা টঙ্গী থেকে জানান, রবিবার টঙ্গীর দত্তপাড়ায় চার তলা আবাসিক বাড়ির দোতলায় এক অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ জন দগ্ধ হয়েছেন। আহতদের টঙ্গী হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা হচ্ছেন, শিউলি বেগম, শোভন, খোদেজা বেগম ও বুঙ্গা। জানা গেছে, ভোর ৫টার দিকে দত্তপাড়া মাদ্রাসার কাছে করিম মৃধার বাড়িতে আগুনের ঘটনাটি ঘটে। তখন বাসার সবাই ঘুমিয়ে ছিলেন। ফ্ল্যাটের রুমগুলো ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়লে ঘুমন্ত লোকজন আগুনের তাপে আগুন লাগা টের পান।

হাতিয়া

নিজস্ব সংবাদদাতা হাতিয়া থেকে জানান, আগুন লেগে ৫টি দোকান ভস্মীভূত হয়েছে। রবিবার ভোরে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার চৌমুহনী বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। জানা যায়, আগুনে বাজারের মর্জিনা ক্লথ স্টোর , ইয়াসিন স্টোর, আল আমিন স্টোর, আনোয়ার টেলিকম ও ফরিদের লেপ দোকান ভস্মীভূত হয়। পোল্ট্রি দোকানের হারিকেন থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী