মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন ১০ জানুয়ারি

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আগামী ১০ জানুয়ারি সকাল সাড়ে ৬টায় আর্মি স্টেডিয়াম থেকে আরম্ভ হয়ে হাতিরঝিল এলাকায় শেষ হবে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন’। এতে নারী ও পুরুষ দুই বিভাগে দেশী-বিদেশী দৌড়বিদরা (১৮ বৎসরের উর্ধে) অংশ নেবেন। ম্যারাথনটি ৩টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে। ফুল ম্যারাথনে (৪২.১৯৫ কি. মি.) ১০০ দৌড়বিদ, হাফ ম্যারাথনে (২১.০৯৭ কি. মি.) ১০০ বাংলাদেশী দৌড়বিদ এবং ডিজিটাল ম্যারাথন (৫, ১০ কি. মি., হাফ ও ফুল ম্যারাথন) বাংলাদেশসহ বিশ্বের যে কোন প্রান্ত থেকে সর্বস্তরের জনগণ অংশ নিতে পারবেন। অতিশীঘ্রই সাধারণ জনগণের জন্য রেজিস্ট্রেশনের ব্যবস্থা উন্মুক্ত করে দেয়া হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১’-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের পেজে (পরবর্তীতে সকলকে অবগত করা হবে) জানা যাবে।

এ উপলক্ষে সোমবার ঢাকা সেনানিবাস মাল্টিপারপাস কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ড. কামাল আবদুল নাসের চৌধুরী (প্রধান সমন্বয়ক, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি, আয়োজক কমিটির সভাপতি বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল সফিকুর রহমান, আর্মি স্পোর্টস কন্ট্রোল বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মইনউদ্দিন, স্পোর্টস ভিশন লিমিটেডের চেয়ারম্যান ক্যাপ্টেন সাইফুর রহমান, ট্রাস্ট ইনোভেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল সালীম আহমদ খান।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট